র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ আটক-৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের চালানো অভিযানে বিপুল পরিমান ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ আটক হয়েছে।

গতকাল শনিবার (১৭ অক্টোবর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার আজমল হোসেন এর নেতৃত্বে অভিযানটি চালানো হয় জেলার নাচোল উপজেলার মল্লিককপুর বাজারে। এসময় বিপুল পরিমান ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন ঔষধ ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চানপাড়া ফতেপুরের মৃত নাসির উদ্দিনের ছেলে মো. আমিনুল ইসলাম (২৯), ফকির পাড়া মিয়াপাড়ার বাসীন্দা মৃত শামা মিয়ার ছেলে মো. নওশাদ ওরফে গধু (৪০), ভিটাবাড়ী এলাকার মৃত ইসরাইলের ছেলে মো. নাজিমুল ইসলাম (৪৫) ও ফকিরপাড়ার মো. ডালিম সরকারের ছেলে মো. আপেল রহমান (২২)।

র‌্যাবের এক প্রেসনোটে শনিবার গভীর রাতে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মল্লিককপুর বাজারে অভিযান চালিয়ে হাতেনাতে বিভিন্ন ধরনের বিপুল পরিমান ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ ৪ জন ঔষধ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ভারতীয় নকল ভেজাল ঔষুধ ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।

প্রেসনোটে র‌্যাব আরও জানায়, চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী জেলা হওয়ায় সীমান্ত দিয়ে বেশিরভাগ ভেজাল ঔষুধ বাংলাদেশে প্রবেশ করে। এই সকল ভেজাল নকল ঔষুধ কিছু ঔষধ ব্যবসায়ী বিভিন্ন উপায়ে ও কৌশলে দেশের বিভিন্ন স্থানে পাচার করে থাকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.