দামুড়হুদার কার্পাসডাঙ্গায় অসুস্থ গরুর মাংস বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে দু’জনকে জরিমানা

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গায় অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রি করার দায়ে রেজাউল ইসলাম ও গরুর মালিক রফিকুল ইসলাম  নামের দুজন কে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আজ বুধবার দুপুর ২টায় উপজেলার কার্পাসডাঙ্গা মুচিবটতলার আজিজের স’ মিলে একটি অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রি করছে এ সংবাদ পেয়ে কার্পাসডাঙ্গা পুলিশের এ এস মেজবাহুর রহমান ও এ এসআই রওশন আলী সঙ্গীয় সদস্য নিয়ে মাংস বিক্রেতা রেজাউল ইসলাম কে আটক করে।
বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিঙ্কন অবহিত করেন। বিকাল সাড়ে ৪ টায় ঘটনাস্হলে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মুনিম লিঙ্কন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিঙ্কন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অসুস্থ গরু জবাই করা হয়েছে এমন সংবাদ মাধ্যমে পেয়ে বিকাল সাড়ে ৪ টায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই অসাধু মাংস ব্যবসায়ী রেজাউল ইসলাম কে ৫ হাজার ও গরুর মালিক নাপিতখালী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রফিকুল ইসলাম কে ১০ হাজার টাকা পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রন আইন ২০১২ সালের ৩ ধারায় জরিমানা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মশিউর রহমান, আইসিটি খাইরুল ইসলাম দীনার প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.