‘তৃণমুল মানুষের জন্য সংস্কৃতি‘ চাঁপাইনবাবগঞ্জে সাংস্কৃতিক উৎসব এর উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে জেলা সাংস্কৃতিক উৎসব-২০২১ উপলক্ষে দুইদিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।
আজ বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে মুজিব মঞ্চে এ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন, প্রধান অতিথি সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদ। স্বাগত বক্তব্য রাখেন, জেলা কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান ফয়সাল।
অনুষ্ঠানে প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাজাহান আলীসহ অভিভাবক, শিক্ষার্থী ও শিশুরা উপস্থিত ছিলেন। জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের সুচনা করা হয়।
স্বাগত বক্তব্য শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে বাঙ্গালীর ঐতিহ্য পুঁথিগান পরিবেশন করেন প্রবীন সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুবুল আলম। সাথে নৃত্য ও দেশীয় গান পরিবেশন করা হয়। মধ্যাহ্ন বিরতির পর বিকেল ৪ টায় এবং রাত্রি ৮টায় একই মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
‘তৃণমুল মানুষের জন্য সংস্কৃতি‘ শীর্ষক জেলা সাংস্কৃতিক উৎসব-২০২১ অনুষ্ঠানটি বৃহস্পতিবার রাত্রে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.