মিডিয়াকর্মীদের প্রশ্নত্তোরে অপরাগতা: চাঁপাইনবাবগঞ্জে পৌর আ. লীগের সংবাদ সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে সার্বিক পরিস্থিতি তুলে ধরে সংবাদ সম্মেলন করেছে পৌর আওয়ামীলীগ। আজ বুধবার দুপুর ১২ টায় জেলা শহরের উদয়ন মোড়স্থ একটি হোটেলে এ সংবাদ সম্মেলন করা হয়।
তবে সম্মেলনে স্থানীয় মিডিয়াকর্মীদের প্রশ্নের সদুত্তর দিতে পারেননি সম্মেলনে উপস্থিত পৌর নেতৃবৃন্দ এবং নির্বাচনে নৌকার প্রার্থী মোখলেসুর রহমানও উপস্থিত ছিলেন না। এনিয়ে সংবাদিকদের মাঝে অসন্তোষের সৃষ্টি হয় বলে জানিয়েছে উপস্থিত মিডিয়াকর্মীদের মধ্যে অনেকেই।
সংবাদ সম্মেলনে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটনের সংবাদ সম্মেলনের বিভিন্ন অভিযোগকে মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে লিখিত বক্তব্য দেন পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল।
আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী সাবেক জেলা যুবলীগ সভাপতি সামিউল হক লিটনকে দোষারোপ করে অধ্যক্ষ জলিল বলেন, পরাজয়ের আভাস পেয়ে তিনি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা রকম বিতর্কিত কাজ করে যাচ্ছেন। সামিউল হক লিটনের বন্ধু দুলালের উপর হামলার বিষয়ে আব্দুল জলিল বলেন, নৌকার পক্ষের কেউ তার উপর হামলা করেনি।
তাছাড়া বিশ্বরোডে হামলার শিকার মিলনও লিটনের কর্মী নয়। তাই মিলনও থানায় একটি জিডি করেছেন। কিন্তু এর স্বপক্ষে কোন প্রমান দেখাতে পারেনি আব্দুল জলিল।
লিখিত বক্তব্যে শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দিতে পারেননি পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল। উপস্থিত সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর না দিয়ে অপরাগতা প্রকাশ করে এড়িয়ে যান এবং দুঃখ প্রকাশ করেন।
তাছাড়া নির্বাচন বিষয়ে এ সংবাদ সম্মেলনে নৌকা প্রতীকের প্রার্থী মোখলেসুর রহমানের অনুপস্থিতি, উপস্থিত সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয় এবং শেষ পর্যন্তও অসন্তোষ নিয়েই সংবাদ সম্মেলন থেকে বের হয়ে আসেন জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.