তানোরে থানা কম্পাউন্ডে ঝোপ-ঝাড় পরিস্কারসহ ফলজ বৃক্ষ রোপন করলেন ওসি রাকিবুল হাসান

বিশেষ প্রতিনিধি: পরিবেশের ভারসাম্য রক্ষায় এবার নিজের হাতে বৃক্ষ রোপন করলেন রাজশাহীর তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান। আজ মঙ্গলবার (১৬ জুন) ২০২০ ইং দুপুরে থানার আশেপাশে ডেঙ্গু প্রতিরোধে আগাছা ও ঝোপ-ঝাড় কেটে পরিস্কার করাসহ বিকেলে বৃক্ষ রোপন করেন থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান। আগাছা পরিস্কারের পর থানা কম্পাউন্ডের ভিতরে তিনি বিভিন্ন প্রজাতির ফলজ জাতের আমের চারাগাছ রোপণ করেন।

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসানের সাথে বৃক্ষ রোপণে সার্বিক সহযোগিতায় ছিলেন, থানার ইনস্পেক্টর (তদন্ত) মো. আনোয়ার হোসেনসহ অন্যান্য অফিসার ও পুলিশ সদস্যরা। পাশাপাশি পুলিশ সদস্যদের সাথে নিয়ে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে থানা এলাকার মানুষদেরকে সামাজিক কাজে উদ্ভুদ্ধ করে আসছেন ওসি রাকিবুল হাসান।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাকিবুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের শ্রাদ্ধীয় রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বিপিএম, পিপিএম মহোদয়ের অনুপ্রেরনায় থানা চত্ত্বরের ভিতরে আগাছা ও ঝোপ-ঝাড় পরিস্কারসহ বিভিন্ন জাতের আম গাছ রোপন করেছি।

এ ছাড়াও আগামী দু’এক দিনের মধ্যে থানার ভিতরে আরো কিছু আম গাছ লাগানো হবে বলে জানান অফিসার ইনচার্জ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.