ঢাকা কলেজের শিক্ষার্থীর টাকা ছিনতাই : দুই আসামি রিমান্ডে

বিশেষ প্রতিনিধি: ঢাকা কলেজের এক শিক্ষার্থীর কাছ থেকে সাড়ে ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় মোহাম্মদপুর থানার মামলায় গ্রেপ্তার দুই আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ শুক্রবার (২১ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম মোহনা আলমগীরের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডে যাওয়া আসামিরা হলো, জসিম উদ্দিন ওরফে জর্জি ও মীর হোসেন।
এদিন আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্তের স্বার্থে তাদের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার সূত্রে জানা যায়, গত ১৫ অক্টোবর ঢাকা কলেজের শিক্ষার্থী মো. স্বাধীন সরকার (২৩) ও তার চাচাতো ভাই মোশারফ হোসেন সবুজ (৩৭) কলেজে থেকে রিকশাযোগে আদাবরে নিজ বাসায় যাচ্ছিলেন। তারা মোহাম্মদপুর থানাধীন লালমাটিয়ার সানরাইজ প্লাজার পাশে পান কেনার জন্য রিকশা থামান।
এ সময় ওই স্থানের পাশে একটি মোটরসাইকেল নিয়ে দুজন অজ্ঞাত ব্যক্তি তাদের কাছে এসে ভয় দেখায় এবং মারধর করে। এ সময় আরও দুজন ব্যক্তি মোটরসাইকেলে করে এসে গুলি করার ভয় দেখিয়ে সাড়ে ৪৫ হাজার ছিনিয়ে নেয়। এ ঘটনায় স্বাধীন সরকার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.