চাঁপাইনবাবগঞ্জে শিশু শিক্ষা নিকেতনের পুরস্কার বিতরণী ও সংবর্ধণা অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শহরের স্বানমধন্য কিন্ডার গার্টেন প্রতিষ্ঠান শিশু শিক্ষা নিকেতনের পুরস্কার বিতরণী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা অনুষ্ঠান হয়েছে। আজ সোমবার সকালে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে এই উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী।

সম্মানিত অতিথি ছিলেন জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী। সভাপতিত্ব করেন নিকেতনের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হান্নু। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা মেসবাহুল জাকের জ্যোতি, নিকেতনের সম্পাদক মনিম উদ দৌলা চৌধূরী, নিকেতনের অধ্যক্ষ মো. আনিসুর রহমান।

উপস্থিত ছিলেন নিকেতনের পরিচালনা কমিটির সদস্যগণ, অব. কলেজ শিক্ষক মো. শাহ আলম, নিকেতনের সদস্য আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা, কবি এনামুল হক তুফান, চাঁপাই দর্পণ এর সম্পাদক ও দর্পণ টিভির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোসা. নাসরিন বেগম, মো. জহুরুল ইসলাম, মডেল স্কুলের প্রধান শিক্ষক মো. মারুফুল হক, নিকেতনের শিক্ষকগণ, অভিভাবকগণ, শিক্ষার্থীরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে ২০১৮ সালের পিএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী ও নিকেতনের বৃত্তিপাপ্ত শিক্ষার্থীদের হাতে সনদ ও পুরস্কার তুলে দেন অতিথিরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.