প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ দ্রুত বাস্তবায়নের দাবিতে ১৯নং ওয়ার্ডের ১১টি মসজিদের মুসল্লী ও এলাকাবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ দ্রুত বাস্তবায়নের দাবিতে এবং অসত্য সংবাদ প্রকাশের প্রতিবাদে ১৯নং ওয়ার্ডের ১১টি মসজিদের মুসল্লী ও এলাকাবাসীর অংশগ্রহণে শুক্রবার বাদ জুম্মা মানববন্ধন সভা অনুষ্ঠিত হয়েছে।
যে সকল মসজিদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়, সেগুলো হচ্ছে, ছোটবনগ্রাম হাউজিং কোয়াটার জামে মসজিদ, ছোটবনগ্রাম জামেয়া রহমানিয়া জামে মসজিদ, ছোটবনগ্রাম হেদায়েতুল আঞ্জুমান কেন্দ্রীয় জামে মসজিদ, ছোটবনগ্রাম পশ্চিমপাড়া জামে মসজিদ, ছোটবনগ্রাম উত্তরপাড়া বাইতুস সালাম পাঁচতলা জামে মসজিদ, ছোটবনগ্রাম পূর্বপাড়া বড় জামে মসজিদ, ছোটবনগ্রাম পূর্বপাড়া মদিনানগর জামে মসজিদ, ছোটবনগ্রাম উত্তরপাড়া জলিলের মোড় জামে মসজিদ, ছোটবনগ্রাম প্রফেসর পাড়া জামে মসজিদ, ছোটবনগ্রাম বায়তুল হান্নান জামে মসজিদ, জামিয়া কারিমিয়া জামে মসজিদ। মানববন্ধনে সকল মসজিদের ঈমামসহ সকল মুসুল্লিগন উপস্থিত ছিলেন।
ছোটবনগ্রাম পূর্ব পাড়া বড় জামে মসজিদে উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন
মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের উত্তরপূর্ব কোণে বৃহত্তর ১৯নং ওয়ার্ডবাসীর এবং ২৬নং ওয়ার্ডের চন্দ্রিমা আবাসিক, মহানন্দা আবাসিক, পদ্মা আবাসিক এলাকার ও ১৭নং ওয়ার্ডের দক্ষিণপূর্ব এলাকাসহ মুশরইল এলাকা ও আশপাশের এলাকায় মৃতদেহ দাফনের জন্য কোন কবরস্থান নেই।
এজন্য অত্র এলাকাবাসী দীর্ঘদিন ধরে কবরস্থান ও ঈদগাহ নির্মাণের দাবি জানিয়ে আসছে। এর পরিপ্রেক্ষিতে রাজশাহী সিটি কর্পোরেশন নিজস্ব অর্থায়নে মুসরইল মৌজায় ১৫ বিঘা ভূমি অধিগ্রহণের মাধ্যমে কবরস্থান ও ঈদগাহ নির্মাণের উদ্যোগ গ্রহণ করেছে। প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে বাধাদান ও ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা দ্রুত কবরস্থান ও ঈদগাহ নির্মাণ বাস্তবায়ন চাই। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.