ভালো জীবনসঙ্গী খুঁজছেন শার্লিন চোপড়া!

বিটিসি বিনোদন ডেস্ক: ভারতের বিতর্কিত অভিনেত্রী শার্লিন চোপড়া। প্রায়ই নিজের সাহসী লুকের জন্য ভাইরাল হন তিনি। পর্দায় খোলামেলা পোশাকে তার জুড়ি মেলা ভার! ব্যক্তিগত জীবন থেকে পর্দায় উপস্থিতি, সবকিছুতেই আলোচনায় থাকেন শার্লিন। কিন্তু, এবার তার প্রেম জীবন নিয়েও আলোচনা শুরু হয়েছে সামাজিক মাধ্যমে।
অভিনেত্রীর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট থেকে ভিন্ন কিছুর আভাস পাচ্ছেন ভক্তরা। তবে কি নতুন সঙ্গী খুঁজছেন শার্লিন?
৪০ বছর বয়সী শার্লিন চোপড়া এখনও কুমারী। একইসঙ্গে, তাঁর পোস্টটি দেখে অনেকেরই মনে হচ্ছে কেউ তাঁর সঙ্গে প্রতারণা করেছে এবং তিনি এখন জীবনে নতুন সঙ্গী খুঁজছেন। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে বেশ কিছু স্টোরি শেয়ার করেছেন।
নিজের হৃদয়ের অনুভূতি প্রকাশ করেছেন তিনি। তাঁর প্রথম স্টোরিতে তিনি প্রেমে প্রতারণার কথা বলে লিখেছেন, ‘আপনি যদি আপনার সঙ্গীর সঙ্গে প্রতারণা করেন এবং বাড়িতে এসে তাদের চোখের দিকে তাকান এবং বলতে পারেন যে আপনি যাকে ভালোবাসেন, সে বিশ্বের সবচেয়ে খারাপ ব্যক্তি।’ এরপর তিনি প্রতারক মানুষের স্বভাব নিয়েও বেশকিছু পোস্ট করেছেন। অভিনেত্রী লিখেছেন, ‘প্রতারকরা সবসময় চায় আপনি তার অনুগত থাকুন যেহেতু তারা নিজেরাই বিশ্বাসঘাতকতা করতে ব্যস্ত।
কী ভাবে সম্পর্ক নষ্ট হয়ে যায় সে বিষয়ে কথা বলে একটি পোস্টও শেয়ার করেছেন তিনি। পরের পোস্টে শার্লিন চোপড়া লিখেছেন, ‘তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্ক কখনও নষ্ট হয় না। যে ব্যক্তি সম্পর্কে থাকা সত্ত্বেও তৃতীয় ব্যক্তিকে আসতে দেয় তাঁর কারণে নষ্ট হয়ে যায়।’
একইসঙ্গে অভিনেত্রীর কী ধরনের সঙ্গী হওয়া উচিত এবং তাঁর কী গুণাবলী থাকা উচিত তাও প্রকাশ করেছেন শার্লিন। তিনি তাঁর শেষ পোস্টে লিখেছেন, ‘আমি সত্যিকারের সম্পর্ক চাই।
যার মধ্যে কোনও মিথ্যা নেই, কোনও মানসিক দোটানা নেই এবং কোনও প্রতারণা নেই।’
অভিনেত্রীর এই পোস্ট দেখে ধারনা করা হচ্ছে, তিনি একজন ভালো জীবনসঙ্গী খুঁজছেন। একজন ভালো মনের মানুষ ছাড়া শার্লিন যে আর কারো কাছে ধরা দেবেন না, তা অনুমান করাই যাচ্ছে অভিনেত্রীর লেখা থেকে। তবে এমন সঙ্গী পাবেন কিনা শার্লিন, তা সময়ই বলে দেবে।
শার্লিন চোপড়াকে দেখা যাবে আসন্ন মালয়ালম চলচ্চিত্র ‘ব্যাড গার্ল’-এ। ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে, অভিনেত্রী একটি সুপার মডেলের চরিত্রে অভিনয় করেছেন। যা মনিকা বেলুচ্চির ইতালীয় রোম্যান্টিক ড্রামা ফিল্ম ‘মালেনা’র উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটিতে একজন সুপার মডেলের গল্প দেখা যাবে, যে তাঁর দুই প্রেমিকের মধ্যে কাউকে বেছে নিতে বাধ্য হবেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.