চট্টগ্রামে চাকরীর প্রলোভনে তিন নারীকে আটকে রেখে যৌনবৃত্তি, আটক-২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে চাকরীর প্রলোভন দেখিয়ে এক বছর জোর করে আটকে রেখে যৌনবৃত্তি করানোর অভিযোগে ২ জনকে আটক করেছে র‌্যাব।
একটি সংঘবদ্ধ প্রতারকচক্র ব্রাহ্মণবাড়িয়া ও ভোলার ৩ নারীকে চাকরী দেওয়ার প্রলোভন দেখিয়ে দীর্ঘ ১ বছর চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন দক্ষিণ মধ্যম আলী রোড, আলী মাঝির পাড়া, ফারুক কলোনির মোজ্জাম্মেলের বাসায় আটকে রাখে।
ওই বাসায় জোরপূর্বক ভিকটিমদের ইচ্ছার বিরুদ্ধে তাদের জীবননাশসহ পরিবারের বিরাট ক্ষতি করার হুমকি দেখিয়ে তাদেরকে যৌনবৃত্তিতে বাধ্য করে।
এ তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ চট্টগ্রাম মহানগরীর বন্দরের দক্ষিণ মধ্যম আলী রোড, আলী মাঝির পাড়া, ফারুক কলোনীর মোজ্জাম্মেলের বাসায় অভিযান চালায়। এ সময় প্রতারক চক্রের সদস্য নুরুল আলম (৬০) ও আমিরকে (৪৫) গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থেকে ভিকটিম ৩ নারীকে উদ্ধার করা হয়।
পরবর্তীতে সাক্ষীদের সামনে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা চাকরীর প্রলোভন দেখিয়ে ভিকটিমদের যৌনবৃত্তিতে বাধ্য করার কথা স্বীকার করে।
এ ঘটনায় প্রতারক চক্রের বিরুদ্ধে চট্টগ্রামের বন্দর থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.