খুলনায় নারী শ্রমিককে ধর্ষন, আটক ২

খুলনা ব্যুরো: খুলনার ডুমুরিয়ার  টেক্সটাইল মিল এলাকায় এক নারী শ্রমিক (৩০) ধর্ষণের স্বীকার হয়েছেন। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে।
ডুমুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গত সোমবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে খুলনার গল্লামারী থেকে ডুমুরিয়ায় বাসায় যাওয়ার পথে গুটুদিয়া গ্রামের আব্দুল করিমের ছেলে রেজওয়ান (৩৬) এবং মোস্তফা গাজীর ছেলে আরিফ (৩০) সহ আরও একজন তাকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ডুমুরিয়া  থানায় মামলা হয়েছে। মামলা নন্বর ২।
গতকাল বুধবার (১ এপ্রিল) রাতে রেজওয়ান এবং আরিফকে আটক করেছে ডুমুরিয়া থানা পুলিশ। আসামীকে আদালতে প্রেরণ ও নারী শ্রমিককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হচ্ছে।
ভুক্তভোগীর এক স্বজন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ওই নারী শ্রমিকের চার মেয়ে রয়েছে। স্বামী পরিত্যক্তা। করোনা ভাইরাসের কারণে টেক্সটাইল মিল বন্ধ থাকায় মেয়েদের নিয়ে না খেয়ে আছেন। তাই আমাদের বাসা এসেছিলেন কিছু সাহায্যের জন্য। প্রতি মাসেই তাদের কিছু সাহায্য করা হয়।
গত সোমবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে খুলনার গল্লামারী থেকে ডুমুরিয়ায় বাসায় যাওয়ার পথে আটককৃত দুইজনসহ আরও একজন তাকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.