খুলনায় ডা: রকিব হত্যায় গ্রেফতার ৫, রিমান্ডে ১, একজনের ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান


খুলনা ব্যুরো: নগরীর গল্লামারী রাইসা ক্লিনিকের পরিচালক ও বাগেরহাট ম্যাটস-এর অধ্যক্ষ ডা: আব্দুর রকিব খান হত্যা মামলার প্রধান আসামীসহ সর্বমোট পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।
যাদের মধ্যে আব্দুর রহিম (৩৮) নামের একজনকে আজ বৃহস্পতিবার (১৮ জুন) তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে। অপর আসামী খাদিজা (৪৫)  মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট মো: শহীদুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিএম মনিরুজ্জামান বলেন, ডা: রকিব খান হত্যা মামলায় গতকাল পর্যন্ত এজাহারভুক্ত তিনজনসহ মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।
গতকাল বুধবার (১৭ জুন) দিবাগত রাতে গাজীপুরের টঙ্গী ও খুলনার রূপসা এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী জমির, আবুল আলী, গোলাম মোস্তফা ও খাদিজাকে গ্রেফতার করা হয়।
এছাড়া আগেই আব্দুর রহিম নামে একজনকে আটক করে পুলিশ। গ্রেফতারকৃত খাদিজা (৪৫)  ১৬৪ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শাহীদুল ইসলাম ফৌজদারি কার্যবিধির ১৬৪ধারায় এ জবানবন্দি রেকর্ড করেন।
অপর আসামী আব্দুর রহিম (৩৮)কে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।  আজ বৃহস্পতিবার শুনাণী শেষে তার তিনদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.