এয়ার এ্যাম্বুলেন্সযোগে ডাঃ কাদেরকে খুলনা থেকে ঢাকায় স্থানান্তর

খুলনা ব্যুরো: করোনাভাইরাসে আক্রান্ত খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের অর্থপেডিক্স বিভাগের বিভাগীয় প্রধান সিনিয়র কনসাল্ট্যান্ট ডা: প্রফেসর আব্দুল কাদেরকে এয়ার এ্যাম্বুলেন্সযোগে আজ বৃহস্পতিবার (১৮ জুন) ঢাকায় পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে একটি এয়ার এ্যাম্বুলেন্সযোগে ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তির জন্য স্থানান্তর করা হয়।

খুলনা জেলা করোনা ভাইরাস সংক্রমণ রোধে গঠিত কমিটির সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনাভাইরাস সংক্রমণ রোধে গঠিত কমিটির সভাপতি হিসেবে তার কাছে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের অর্থপেডিক্স বিভাগের ডা: আব্দুল কাদেরকে ঢাকায় পাঠানোর জন্য মেডিকেল বোর্ড সুপারিশ করে।

এরপর তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করলে তারা তাকে দ্রুত ব্যবস্থা গ্রহন করে ঢাকা নেয়।

জেলা প্রশাসনের কার্যালয় সূত্রে জানা গেছে, ডা: আব্দুল কাদের কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে বয়রাস্থ করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসারত ছিলেন। রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় করোনা ডেডিকেটেড হাসপাতাল থেকে জরুরী ভিত্তিতে ঢাকায় উন্নত ব্যবস্থা সম্পন্ন হাসপাতালে ভর্তি হওয়ার জন্য করোনা টিমের মেডিকেল বোর্ড সুপারিশ করেন।

উল্লেখ্য, এর আগে গত ২৩ এপ্রিল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মাসুদ হাসানকে করোনা ভাইরাসে আক্রান্ত হলে জেলা প্রশাসক তড়িৎ গতিতে তাকে ঢাকায় স্থানান্তর করেন। এবং তিনি সুস্থ হয়ে ফিরে আসেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.