কুড়িগ্রামের দুধকুমার নদ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দুধকুমার নদ থেকে ৭৫ বছর বয়সী এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার পাটেশ্বরী ব্রিজের প্রায় ১.৫ কি:মি: দক্ষিণে দুধকুমার নদে ভাসমান অবস্থায় ওই বৃদ্ধের লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়দের তথ্য মতে, বৃদ্ধের নাম শমসের আলী। তার বাড়ি নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নে। পাটেশ্বরী ব্রিজ পাড় এলাকার বাসিন্দারা জানায়, রোববার ওই বৃদ্ধকে সোনাহাট ব্রিজ পাড় এলাকায় দেখা গেছে। তিনি ওখানকার একটা হোটেলে খাবার খেয়েছিলেন। স্থানীয়দের সাথে আলাপচারিতায় ওই বৃদ্ধ তার ঠিকানাও জানিয়েছিল।

স্থানীয়রা আরো জানান, ওই বৃদ্ধ বাড়ি ফিরে যেতে চাননি এবং রাতে মসজিদে অবস্থান করেন। পরে সকালে দুধকুমার নদে তার লাশ ভাসতে দেখা যায়।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ধারণা করা হচ্ছে উদ্ধার করা লাশটি শমসের আলীর। তার বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ ইউনিয়নের জামতলা গ্রামে। বয়স আনুমানিক ৭৫ বছর। বৃদ্ধার পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.