কুড়িগ্রামে পুতুলের গায়ে ১০১টি সুই, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

কুড়িগ্রাম প্রতিনিধি: লাল সাদা রঙের একটি পুতুলের গায়ে ১০১টি সুই ঢুকানো পুতুল দেখে আতংকিত হয়ে পড়েছে কুড়িগ্রামের একটি পরিবার। যার ফলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ওই এলাকায়। কুড়িগ্রাম পৌর শহরের কলেজ পাড়া এলাকার মৃত মাজেদুল ইসলামের বাড়িতে ঘটনাটি ঘটেছে।
সোমবার (১৫ জানুয়ারি) সকালে বাড়ির ভিতর থেকে পুতুলটি উদ্ধার করে ওই পরিবারটি।
স্থানীয়রা জানান, সকালে মাজেদুল ইসলামের বাড়িতে চিল্লাচিল্লা শুনে বাড়িতে গিয়ে দেখতে পাই একটা লাল সাদা পুতুলের গায়ে অনেকগুলো সুই ঢুকানো। তারা বলছেন কেবা কাহারা যাদু টোনা করা জন্যই হয়তো এমনটা করেছে। এমন পুতুল দেখে পরিবারটি আতংকিত হয়ে পড়েছে।
বাড়িটির বাসিন্দা মর্জিনা বেগম (৩৬) বলেন, আমি সকালে ঘুম থেকে উঠে নামাজ পড়ে হাটতে বাহির হই।
পরে বাড়ি এসে মেয়েকে স্কুলে যাওয়ার জন্য রেডি করতে ছিলাম। হঠাৎ আমার মেয়ের চোখে পুতুলটি পড়ে। সে পুতুলটি নিতে গেছে যেয়ে দেখে ১০১টি সুই ঢুকানো পুতুলে।
তিনি আরও বলেন, পরে আমি আমার ভাইকে ঢাকি এবং পাড়াপ্রতিবেশিদের খবর দেই। আমাদের তোর কারও সাথে কোন জগড়া বিবাদ নেই। কেন মানুষ এমনটা করলো, এটা নিয়ে আমরা সবাই অনেক দুঃশ্চিন্তায় আছি।
স্থানীয় সাংবাদিক ফিরোজ আলম মনু বলেন, আমাদের এলাকার একটি বাড়িতে কেবা কাহারা একটি পুতুল রেখে গেছেন। পুতুলের গায়ে ১০১টি সুই ঢুকানো। এমন দেখে পরিবারটি দুঃশ্চিন্তায় আছেন আরকি। সবমিলিয়ে এলাকায় একটা চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.