উজিরপুরে মাধ্যমিক শিক্ষা অফিসে গাছের নিলাম ডেকে কর্মকর্তা উধাও, অফিসে তালা

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর মাধ্যমিক শিক্ষা অফিসার ১ টি মাধ্যমিক বিদ্যালয়ের গাছের নিলাম ডাকের আহবান করে ১৫ জানুয়ারি বেলা ২ টায় , কিন্তু কোন নোটিশ না দিয়েই বেলা দেড় টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত উধাও হয়েছেন তিনি। এমনকি শিক্ষা অফিসের ভবনের মেইন গেটে বড় তালা ঝুলিয়ে দিয়েছেন। শিক্ষা কর্মকর্তা এবিএম জাহিদ হাসান কারো মোবাইল ফোন রিসিভ করছেন না।
জানাযায় শিকারপুর গঙ্গা গোবিন্দ মাধ্যমিক বিদ্যালয়ের ছোট বড় ৮৩ টি গাছ ১৫ জানুয়ারি সোমবার দুপুর ২ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে উন্মুক্ত নিলামের আয়োজন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ,বি,এম জাহিদ হাসান।
এ বিষয়ে তিনি উপজেলার বিভিন্ন অঞ্চলে মাইকিং ও পোস্টারিং করান। নিলামে অংশগ্রহণ করার জন্য উপজেলা বিভিন্ন অঞ্চল থেকে ২০/২৫ জন ব্যবসায়ী দুপুরে ১টায় তার কার্যালয় আসলে দেখেন তিনি তার কার্যালয়ে তালাবদ্ধ করে অফিস কক্ষ ত্যাগ করেন।
এ সময় তাকে ব্যবসায়ী সহ সাংবাদিকরা ফোন করল তিনি ফোন রিসিভ করেননি। নিলাম ডেকে শিক্ষা কর্মকর্তা তার অফিস কক্ষ বন্ধ করে, তালা বদ্ধ করে চলে যাওয়ার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন নিলামের বিষয়টি আমার জানা নেই।
ব্যবসায়ী মাহাবুব আলম, মাহাবুব ইসলাম বাদল, নাজমুল হক ফারুক অভিযোগ করে বলেন, তিনি গত তিনদিন যাবত মাইকিং করে ডেকে এনে অফিসের সকল দরজা-জানলা বন্ধ করে চলে গেলেন এটা রহস্যজনক।
শিকারপুর গঙ্গা গোবিন্দ মাধ্যমিক (জিজি) বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি সৈয়দ জাহিদ আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাদের নতুন কমিটির হাতে দায়িত্ব আগামী ২৮ জানুয়ারি বুঝিয়ে দেওয়া হবে। সুতরাং এ বিষয়ে আমরা কিছু জানি না।
বিদ্যালয় প্রধান শিক্ষক সেলিনা সুলতানা জানান, আজকে নিলামের নির্ধারিত ডেট ছিলো কিন্তু মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমাকে বিকেল তিনটার সময় ফোন দিয়ে বলেন, অনিবার্য কারণবশত নিলাম স্থগিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.