এই ভোট গণতন্ত্র রক্ষার : আনিসুল হক

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের জনগণ সন্ত্রাসকে প্রত্যাখ্যান করেছে। আজ যে ভোট হচ্ছে, সেটা গণতন্ত্র রক্ষার ভোট। আমরা ইনশাল্লাহ বিজয়ী হয়ে গণতন্ত্র রক্ষা করবো।
আজ রবিবার (০৭ জানুয়ারি) কসবা উপজেলার পানিয়ারুপ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।
হরতাল ও অসহযোগ আন্দোলনের বিষয়ে জানতে চাইলে আইনমন্ত্রী বলেন, দেশে আইনের শাসন আছে। কেউ অসহযোগ, অন্যায় বা অপরাধ করলে আইন তার নিজস্ব গতিতে চলবে।
আনিসুল হক বলেন, আমি এতক্ষণ খবর নিয়ে আসলাম, সারাদেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে ভোট দিচ্ছে। তার মানে জনগণ গণতন্ত্র প্রতিষ্ঠায় প্রতিজ্ঞাবদ্ধ। সেটাই প্রমাণিত হচ্ছে।
তিনি বলেন, মানুষ গাড়িতে চড়ে, রিক্সায় চড়ে, বেবিট্যাক্সতে করে ভোট দিতে আসছে। হরতাল মানে তো এগুলো বন্ধ থাকার কথা। তার মানে হচ্ছে বাংলাদেশের মানুষ হরতাল মানে না, তারা হরতাল প্রত্যাখ্যান করেছে।
এক প্রশ্নের জবাবে আনিসুল হক বলেন, বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছেন না-কি ঠিক করেছে তারাই জানে। কারণ, তাদের যে রাজনৈতিক নীতি, সেটা সম্বন্ধে আমার খুব একটা উচ্চ ধারণা নেই। সেক্ষেত্রে  আমি বলবো, বিএনপিতে গণতন্ত্রমনা যারা আছেন, তারা অবশ্যই ভুল করেছেন। কারণ হচ্ছে, তারা জনগণের কাছে তাদের গ্রহণযোগ্যতার পরীক্ষা দেননি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.