আ. লীগের আলোচিত প্রার্থী শাহজাহান ওমরের আসনে জাল ভোট, ৪ নারীর কারাদণ্ড

ঝালকাঠি প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের আলোচিত প্রার্থী শাহজাহান ওমরের আসনে জাল ভোট দেওয়ার সময় চার নারীকে আটক করা হয়েছে।
আজ রবিবার ঝালকাঠির রাজাপুর উপজেলার আদাখোলা মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে জাল ভোট দেওয়ার দায়ে ওই চার নারীকে ১৫ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা ইয়াসমিন।
দণ্ড পাওয়া চার নারী হলেন, রাজাপুরের আদাখোলা এলাকার মৃত দবিরের স্ত্রী মিনারা বেগম, জাহাঙ্গীর হোসেনের স্ত্রী নাসিমা খানুম, আবদুর রাজ্জাকের স্ত্রী শাহিনুর বেগম ও রুস্তম হাওলাদারের স্ত্রী আলাম তাজ।
কোন প্রতীকে জাল ভোট দেওয়ার সময় ওই চার নারীকে আটক করা হয়, তা প্রকাশ করেননি নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা ইয়াসমিন। তিনি বলেন, জাল ভোট দেওয়ার সময় আটক চার নারীকে ১৫ দিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে।
ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে নৌকার প্রার্থী শাহজাহান ওমর। সম্প্রতি বিএনপি থেকে বহিষ্কৃত এই নেতা আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে ভোটের মাঠে লড়ছেন। আজ সকাল ১০টায় নিজ গ্রাম রাজাপুর উপজেলার সাংগর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট দেন তিনি।
দুটি উপজেলার মোট ১২টি ইউনিয়ন নিয়ে গঠিত এই আসন। এই আসনে মোট ৯০টি ভোটকেন্দ্র রয়েছে, যার মধ্যে রাজাপুরে ৫০টি ও কাঠালিয়ায় ৪০টি। এই আসনে মোট ভোটার ২ লাখ ১২ হাজার ৮ জন। এর মধ্যেরাজাপুরে ভোটার সংখ্যা ১ লাখ ১৭ হাজার ৯১৪ জন ও কাঠালিয়ায় ৯৪ হাজার ৯৪ জন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝালকাঠি প্রতিনিধি মো. মেহেদী হাসান মেহেদী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.