উন্নয়ন ও সু-শাসন প্রতিষ্ঠায় কাজ করছে সরকার তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক, নাটোর:  তথ্য যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জননত্রেী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের পাশাপশি সু-শাসন প্রতিষ্ঠায় কাজ করছে। তিনি বুধবার দুপুরে উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলার দরিদ্র মা’দের জন্য মাতৃত্বকালিন ভাতাভোগীদের ভাতা পরিশোধ বহি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের ভবিষ্যত প্রজন্মের প্রতিটি সন্তানকে জননত্রেী শেখ হাসিনা চান সুস্বাস্থ্যের অধিকারী করে গড়ে তুলতে। আমরা একটি সুস্থ্য ও সুন্দর জাতি চাই। গর্ভে সন্তান বেড়ে ওঠা থেকে শুরু করে সন্তান ভুমিষ্ঠ ও সন্তানের সঠিক লালন পালনের জন্য সরকার সার্বক্ষনিক সেই সব মা’দের পাশে আছে। তাদের জন্য মাতৃত্বকালিন ভাতার ব্যবস্থা সহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে সরকার।

উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে সিংড়া পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস,সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফছার আলী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন প্রমুখ।
অনুষ্ঠানে ৬২৪জন দরিদ্র মা’এর মাঝে মাতৃত্বকালিন ভাতাভোগীদের ভাতা পরিশোধ বহি বিতরণ করা হয়।

এরআগে বেলা ১১টায় তিনি সিংড়া হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় অংশ গ্রহণ শেষে সড়ক দূর্ঘটনায় আহত ও নিহতের পরিবার এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে আর্থিক সহযোগিতা,ঢেউটিন ও শুকনো খাবার বিতরণ করেন। এরপরে তিনি উপজেলা হলরুমে উপজেলা মাসিক আইন শৃংখলা কমিটির সভা ও উপজেলা পরিষদের সমন্বয় সভায় অংশগ্রহণ করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.