আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার-২

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া ও রাজপাড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে  ১০০ পিস ইয়াবা ও ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত আসামিরা হলেন, মো: রাব্বি খাঁ (৩০) সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার মো: খোরশেদ আলী খোকনের ছেলে ও মো: রুবেল ইসলাম(২২) দামকুড়া থানার ফেরতাপাড়া (ধুতরাবন) এলাকার মো: জাহাঙ্গীর আলমের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল পৌনে ৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার সোনাদিঘী মোড় এলাকায় এক ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: লোকমান হোসাইন ও তার টিম বিকাল ৫ টায় বোয়ালিয়া থানার সোনাদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রাব্বিকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।
অপরদিকে রাত পৌনে ১০ টায়  ডিবি পুলিশের অপর টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পাড়ে রাজপাড়া থানার কেশবপুর এলাকায় এক ব্যাক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: সালেকুর রহমান ও তার টিম রাত ১০ টায় রাজপাড়া থানার কেশবপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রুবেলকে ১০০ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, উক্ত ইয়াবা ও ট্যাপেন্টাডল গুলো বিক্রয়ের জন্য তাদের কাছে রেখেছিলো।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মো: জামিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.