ছন্দময় পিএসজির ‘দারুণ শেষের’ সম্ভাবনা দেখছেন এনরিকে

বিটিসি স্পোর্টস ডেস্ক: লিগ আঁর শিরোপার ঘ্রাণ পাচ্ছে পিএসজি। তাদের সামনে আছে চ্যাম্পিয়ন্স লিগ ও ফরাসি কাপে বাজিমাতের সম্ভাবনাও। এ মুহূর্তে দলও আছে দারুণ ছন্দে। সব মিলিয়ে কোচ লুইস এনরিকের মনে হচ্ছে, মৌসুমটা দারুণভাবে শেষ করার সব দরজাই খোলা আছে তাদের সামনে।
লিগ আঁয় শনিবার লা হাভ্রের মুখোমুখি হবে পিএসজি। এ ম্যাচে জিতলে তিন ম্যাচ হাতে রেখে লিগ শিরোপা ঘরে তুলবে তারা। তাতে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ সেমি-ফাইনাল এবং লিঁওর বিপক্ষে ফরাসি কাপের ফাইনাল নিয়ে আরও নিবিড়ভাবে ভাবার সুযোগ পাবে তারা।
মৌসুমের শেষ দিকে সম্ভাব্য এত প্রাপ্তির হাতছানি কল্পনাতেও ছিল না এনরিকের। কিন্তু, দল ফর্মে থাকায় এই স্প্যানিশ কোচ এখন দারুণ আশাবাদী। শুক্রবার সংবাদ সম্মেলনে বললেন, লক্ষ্যগুলো অর্জনের উচ্চাভিলাষ আছে তাদের।
“আমি মনে করি, দারুণ ছন্দে থেকে মৌসুমের শেষ অংশের দিকে যাচ্ছি আমরা। সবকিছু এতটা ইতিবাচক হবে, সেটা আমি কল্পনাও করিনি, কিন্তু ভবিষ্যতে যেটা হবার ছিল, সেটাই হয়েছে। আমি বলব, সব দিক থেকে আমরা চমৎকার ফর্মে আছি। আমাদের প্রায় সব খেলোয়াড় প্রস্তুত আছে। আমাদের সমর্থকেরাও খুবই খুশি।”
“ভিন্ন কিছু অর্জন করার আকাঙ্ক্ষা এই ক্লাবের ভীষণভাবে আছে। মৌসুমটা (দারুণভাবে) শেষ করার এটা আসলেই আকর্ষণীয় পর্ব, যার জন্য আমরা অনুপ্রাণিত এবং সব লক্ষ্যগুলো অর্জনের জন্য লড়াই চালিয়ে যাব আমরা।”
চ্যাম্পিয়ন্স লিগ শিরোপার জন্য পিএসজির আকাঙ্ক্ষা দীর্ঘদিনের। গত দুই মৌসুমে তারা ছিটকে যায় শেষ ষোলো থেকে। কিন্তু এবার তারা লক্ষ্য পূরণের পথে ছুটছে দারুণ গতিতে। এনরিকেও দেখছেন দলের উজ্জ্বল ভবিষ্যৎ।
“এটাই দলের পরিণত হওয়ার পর্যায়…যা একটি প্রক্রিয়ার অংশ, যেভাবে পিএসজির পুরোপুরি বদলে যাওয়ার শুরু হয়েছিল গত বছর।”
“নিজেদের পরিচয়, লক্ষ্যের পানে ছোটা…নতুন অনেক খেলোয়াড় নিয়ে, অনেক পরিবর্তন এনে শুরু হয়েছিল। তো এটা বেড়ে ওঠার একটা ধাপ। আমি আশাবাদী, এ বছরের চেয়ে পরের বছর আরও ভালো দল হয়ে উঠব আমরা।
লিগ আঁর টেবিলে দ্বিতীয় স্থানে থাকা মোনাকোর চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে আছে পিএসজি। আসছে ম্যাচে তাদের প্রতিপক্ষ লা হাভ্রে আছে ১৬তম স্থানে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.