ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী শেখের নিজ গ্রামের জনগণের সাথে নির্বাচনী মতবিনিময়

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ আলী শেখের নিজ গ্রামে নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় বেলকুচি পৌর এলাকার চর চালা ঈদগাহ মাঠে চর চালা গ্রামেরবাসির আয়োজনে উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদের সঞ্চালনায় ও সাবেক পৌর কাউন্সিলর ইকবাল হোসেন আকাশের সভাপতিত্বে চর চালা গ্রামের সর্বস্তরের জনসাধারণকে নিয়ে আসন্ন বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ আলী শেখের উড়োজাহাজ প্রতীককে আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠিত হয়।
নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ। এসময় তিনি তার বক্তব্য বলেন, আমি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে পাঁচ বছর দায়িত্ব পালন করেছি। এমন একটি দায়িত্বশীল পদে থেকে যতটুকু সম্ভব আমি মানুষের উপকার করেছি কারও ক্ষতি করিনি। সরকার ভাইস চেয়ারম্যানের পদে সৃষ্টি করেছেন কিন্তু সকল কার্যক্রম পরিচালনা ও বাস্তবায়ন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, তাই ভাইস চেয়ারম্যানদের তেমন কোন কাজ করার সুযোগ থাকে না। তারপরও আমার স্বপদে থেকে যতটুকু সম্ভব হয়েছে আমি করেছি। তাই আগামী ৮ মে নির্বাচনে সকল ভুলক্রুটি ক্ষমা করে আমার সন্মানিত প্রতিক উড়োজাহাজ মার্কায় সবাই একটি করে ভোট দিয়ে আবারও বেলকুচি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন এটাই সকলের নিকট প্রত্যাশা।
এসময় আরও উপস্থিত ছিলেন, বেলকুচি মডেল কলেজের শিক্ষক আব্দুল বাতেন, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রতন আহমেদ, সমাজসেবক মহির উদ্দিনসহ চরচালা গ্রামের সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.