উজিরপুরে হামলার শিকার মুক্তিযোদ্ধা পরিবার, নারীসহ আহত-২

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা অতর্কিত হামলা চালিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের নারীসহ ২জনকে গুরুত্বর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার জল্লা গ্রামের আঃ রশিদ সরদারের সাথে জমিজমা নিয়ে একই গ্রামের মামুন সরদার গংদের দীর্ঘদিন ধরেবিরোধ চলে আসছিল।
এরই প্রেক্ষিতে ২৪ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৩টায় আঃ রশিদ সরদারের ভাই বীর মুক্তিযোদ্ধা আঃ রব সরদারকে বসতবাড়ীর সামনে মামুন সরদার ও তার ভাই মোঃমুন্না সরদার মিলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং লাঠি নিয়ে মারধর করার জন্য তেড়ে আসে। এর প্রতিবাদ করায় আঃ রশিদ সরদার ও তার স্ত্রী মোসাঃ হোসনেয়ারা বেগমের উপর পরিকল্পিত ভাবে অতর্কিত হামলা চালায় এবং বিভিন্ন ভয়ভীতি ও পরবর্তীতে দেখে নেয়ার হুমকি দেয়। আহতরা প্রাথমিক চিকিৎসা নেয়।
হামলার ঘটনায় আহত আঃ রশিদ সরদার বাদী হয়ে ২৫ ফেব্রুয়ারি শনিবার উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। হামলাকারীদের পাওয়া যায়নি।
আহত আঃ রশিদ সরদার জানান আমাদের ভোগদখলীয় জমিতে মামুন সরদার গংরা জোরপূর্বক কুডার মেইল দিয়ে জমি দখলের পায়তারা চালায়। উক্তকুডার মেইল শরিয়ে নিতে বলায় ক্ষিপ্ত হয়ে আমার ভাই মুক্তিযোদ্ধাকে মারধরের চেষ্টা চালালে প্রতিবাদ করায় আমাকে ও আমার স্ত্রীর উপর পরিকল্পিত ভাবে হামলা চালায়।
অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে ওই হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন আহত মুক্তিযোদ্ধা পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.