উজিরপুরে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা পুনঃ তফসিলের দাবী

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে চরম উত্তেজনা। যে কোন সময় অভিভাবক সদস্য প্রার্থীদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী। আতঙ্গে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক।

জানা যায়, ২৭ সেপ্টেম্বর নির্বাচনের তফসিল ঘোষনা হয়। এরই মধ্যে ১০ নভেম্বর প্রলয়ংকরী ঘূর্ণিঝড় বুলবুলের তান্ডবে এলাকায় ব্যাপক ক্ষতি সাধন হয়।

এ কারণে কয়েকজন ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য প্রার্থী নির্বাচনের পুনঃ তারিখ নির্ধারণের দাবী জানিয়ে ১৬ নভেম্বর উপজেলা নির্বাহী অফিসার প্রনতি বিশ্বাসের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ছাড়াও অভিভাবক সদস্য প্রার্থী হারুন অর রশিদ খান, আফজাল খান অভিযোগ করে বলেন, স্কুলের প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন বিভিন্ন অনিয়মের মধ্য দিয়ে নির্বাচনের তফসিলের পর থেকে মনোয়ন পত্র গ্রহন ও জমা নেন।

তিনি মনোনয়ন পত্র জমা প্রদানের শেষ দিন ৯ নভেম্বর ৪ জন প্রার্থীর মনোনয়ন পত্র সকালে জমা নেন। বাকী ৪ জনের মনোনয়ন পত্র রাত ৮টায় স্থানীয়দের চাপের মুখে জমা নিতে বাধ্য হন এবং অন্যান্য প্রার্থীরা মনোনয়ন পত্র ক্রয় ও জমাদানে বঞ্চিত হওয়ায় তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.