উজিরপুরে নবনির্বাচিত মেয়র গিয়াস উদ্দিন বেপারীকে ফুলেল শুভেচ্ছা ও কুসল বিনিময় করেন মহিলা ইউপি সদস্য শিল্পি বেগম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী পুনরায় পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও কুসল বিনিময় করেন বামরাইল ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য শিল্পী বেগম।

গতকাল সোমবার (০৪ জানুয়ারী) দুপুরে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে নবনির্বাচিত পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীকে ফুলেল শূভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস,এম জামাল হোসেন, ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, মোঃ সরোয়ার হোসেন প্রমূখ।

শুভেচ্ছা বিনিময়কালে ইউপি সদস্য শিল্পি বেগম বলেন পৌরসভার নির্বাচনে দীর্ঘ একমাস অক্লান্ত পরিশ্রম করে আমাদের বিজয় হয়েছে এবং আমাদের পছন্দের ও আওয়ামীলীগের মনোনিত মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন বেপারী পুনরায় মেয়র নির্বাচিত হওয়ায় উপজেলা হবে মাদক ও সন্ত্রাস মুক্ত।

আরো বলেন তিনি নির্বাচিত হওয়ায় সাধারণ মানুষ তাদের শেষ আশ্রয়স্থল খুঁজে পেয়েছে। উপজেলার প্রতিটি এলাকায় ব্যপক উন্নয়ন হবে আশাবাদ ব্যক্ত করেন। এমনকি তিনি নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে অগ্রণী ভ‚মিকা পালন করবেন এবং উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, বাড়বে শিক্ষার হার,বাড়বে মেধাবী শিক্ষার্থীর সংখ্যা, উপজেলা হবে ভিক্ষা মুক্ত, দুর্ভোগে পড়তে হবেনা ভূমি মালিকদের।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.