উজিরপুরে তান্ডব চালিয়ে সাংবাদিকের বসতবাড়ী দখল গ্রেফতার-২

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে রাতের আধাঁরে তান্ডব চালিয়ে সাংবাদিকের বসতবাড়ী জোরপূর্বক দখল করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলা ও ভূক্তভোগী সুত্রে জানা যায় উপজেলার গুঠিয়া ইউনিয়নের চাংগুরিয়া গ্রামের ইনকিলাব পত্রিকার উজিরপুর উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সৈয়দ নাজমুল ইসলামের স্ত্রী মোসাঃ সেলিনা আক্তার কাজল রেখা (৪০), ১৮ বছর পূর্বে ১০৩ নং চাংগুরিয়া মৌজায় এস.এ ৭৫নং খতিয়ান, ৭৪৬ নং দাগ, যাহার বি.এস দাগ নং-১২৭৫, মোট ১৯ শতাংশ জমি ক্রয় করে বসতঘর ও বাগানবাড়ী করে ভোগদখল করে আসছে।
গত ৬ অক্টোবর রাত সাড়ে ৭ টার দিকে একই গ্রামের শাহাদাত মোল্লা (৩২) ছাদ্দাম মোল্লা (২৮), কলি খানম (২২), কহিনুর বেগম (৬০),মোসাঃ শারমিন বেগম (২৮) সহ একদল ভাড়াটিয়া সন্ত্রাসী দেশীয় অস্ত্র সাজে সজ্জিত হয়ে বসতঘরে ঢুকে হামলা, ভাংচুর ও লুটপাট চালায় এবং সেলিনা আক্তারকে এলোপাথারী ভাবে পিটিয়ে রক্তাক্ত যখম করে বাড়ী থেকে তাড়িয়ে দেয়।
বিষয়টি স্থানীয়রা পুলিশকে খবর দেয় ও আহতকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদের নির্দেশে তাৎক্ষনিক ভাবে এস.আই খায়রুল একদল পুলিশের সোর্স নিয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।
ভূক্তভোগী সেলিনা আক্তার জানান আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় এবং স্বর্নালংকার, নগদ অর্থ, বসতঘর ও আসবাবপত্র ভাংচুর করে ১০ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে আমার দলিলকৃত জমিতে দীর্ঘদিনের ভোগদখলীয় শেষ সম্বল বসতবাড়ী ভিটে-মাটি দখল করে নেয় ওই ভূমিদস্যু সন্ত্রাসী শাহাদাত মোল্লা ও ছাদ্দাম মোল্লা বাহিনী।
এ ব্যপারে সেলিনা আক্তার কাজল রেখা বাদী হয়ে ৮ সেপ্টেম্বর উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন যার মামলা নং-৮
মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, হামলা, লুটপাট ও জমি দখলের ব্যপারে মামলা নেয়া হয়েছে। ইতিমধ্যে অভিযুক্ত ২ আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। হামলাকারীদের বিচারের দাবী ও ভূমিদস্যুদের কবল থেকে ভোগ দখলীয় বসতবাড়ি দখলমুক্ত করার দাবী জানিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন সাংবাদিক পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.