উজিরপুরে জেল হত্যা দিবস পালিত

 

উজিরপুর প্রতিনিধি: বাংলাদেশে স্বাধীনতা বিরোধী ও বুদ্ধিজিবীদের হত্যাকারীদের ক্ষমতায় বসানো যাবে না। ঐ চক্র এখন জাতীয় নির্বাচনকে বানচাল করার জন্য নতুন করে ষরযন্ত্র শুরু করেছে। আজ শনিবার সকাল ১০ টায় উজিরপুরে জেল হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস. এম জামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, সাধারন সম্পাদক আঃ মজিদ সিকদার বাচ্চু, যুবলীগ সভাপতি ও পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টুৃ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সহ সভাপতি আঃ হাকিম সেরনিয়াবাদ, যুগ্ম সম্পাদক এ্যাডঃ শহিদুল ইসলাম, এ্যাডঃ সালাউদ্দিন শিপু, যুবলীগ সাধারন সম্পাদক হেমায়েত উদ্দিন সরদার, সেচ্ছাসেবকলীগ সভাপতি কামাল হোসেন সবুজ, ছাত্রলীগ সভাপতি অসিম ঘরামী, সম্পাদক জালিছ মাহমুদ শাওন, ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন প্রমূখ। আলোচনা সভায় প্রধান অতিথি আরো বলেন বাংলাদেশের উন্নয়নকে ধরে রাখতে হলে আওয়মীলীগ সরকারের বিকল্প নেই। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবায়ন জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.