উজিরপুরে কিশোর গ্যাং’র তোপের মুখে ব্যবসায়ী পরিবার, ৯৯৯ এ ফোন দিয়ে রক্ষা

প্রতীকী ছবি
উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে মাদকের প্রতিবাদ করায় কিশোর গ্যাং’র তোপের মুখে পড়েছে ব্যবসায়ী পরিবার। ৯৯৯ এ ফোন দিয়ে রক্ষা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার বড়াকোঠা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শামীম হাওলাদারের ছেলে ইমন হাওলাদার (২০), ফজলুল হক রাড়ীর ছেড়ে বাধন রাড়ী (২১), ছালেক রাড়ীর ছেলে সজল রাড়ী (১৯), শামীম হাওলাদারের ছেলে মমিন হাওলাদার (২৫) মিলে ৪ জুন রাত ৯টার দিকে নতুনহাট নামক বাজারে মায়ের দোয়া হোটেলের পিছনে মাদক সেবন করার প্রস্তুতি নিলে এর প্রতিবাদ করে ওই এলাকার নূর মোহাম্মদ গোমস্তার ছেলে মোঃ নজরুল ইসলাম গোমস্তা (৫৫)।
এরই প্রেক্ষিতে ক্ষিপ্ত হয়ে ওই বখাটেরা লাঠিসোটা দিয়ে মারধর করতে উদ্যত হয়। এরপর তার চাচাত ভাই ঢাকার সাংবাদিক ইউনিয়নের সদস্য ও গোমস্তা গ্রুপের চেয়ারম্যান মোঃ আসাদুল হক গোমস্তা বাধা দিতে গেলে তাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়। এর কিছুক্ষণ পরে গোমস্তা পোল্ট্রি এন্ড ফিস ফিড লিঃ নামক ব্যবসা প্রতিষ্ঠানে তান্ডব চালিয়ে প্রায় অর্ধ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে।
পরে ৯৯৯ এ ফোন করা হলে তাৎক্ষণিক ভাবে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ ও এস,আই রাকিবসহ পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
এ ব্যাপারে ভূক্তভোগী নজরুল ইসলাম গোমস্তা জানান, উল্লেখ্য বখাটেরা এলাকায় মাদক, জুয়াসহ বিভিন্ন কুকর্মের সাথে জড়িয়ে পড়েছে। তাদের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে। ওই কিশোর গ্যাংদের কবল থেকে রক্ষা পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন তিনি। অভিযুক্তদের পাওয়া যায়নি।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.