উজিরপুরে ইউপি সদস্যের তান্ডব, সংখ্যালঘু পরিবারের বৃদ্ধ স্বামী-স্ত্রীকে পিটিয়ে গুরুতর আহত

 

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ইউপি সদস্যের হামলার শিকার সংখ্যালঘু পরিবারের বৃদ্ধ স্বামী-স্ত্রী। আহতরা উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন। সরেজমিনে ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গুঠিয়া ইউনিয়নের মৃত মুনসুর মেম্বরের ছেলে ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুল ইসলাম মনির ২৬ জুন বেলা ১১টায় একই ওয়ার্ডের নিত্যানন্দী গ্রামের সংখ্যালঘু পরিবারের মৃত আনন্দ হাওলাদারের ছেলে দিনমজুর রমেশ হালদার (৬৫) ও তার স্ত্রী অঞ্জু রানী (৫৫) কে তাদের বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। এমনকি প্রত্যক্ষদর্শী হিন্দু মহিলাদের অশ্লীল ভাষায় গালিগালাজ করে ভয়ভীতি দেখিয়ে হুমকি দিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন। ২৪ জুন একই এলাকার ইউসুফ সরদারসহ কতিপয় ব্যক্তি মনির মেম্বরের দ্বিতীয় বিবাহ নিয়ে গুঞ্জন শুরু করে। বিষয়টি মেম্বরের কর্ণগোচর হলে ২৫ জুন ইউপি সদস্য মনির হোসেন মোবাইল ফোনে রমেশ হালদারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দেয়। ২৬ জুন বেলা ১১টায় ইউপি সদস্য তার দলবল নিয়ে রমেশের বাড়িতে উপস্থিত হয়ে তাদেরকে মারধর করে টানা হেচড়া করে তান্ডবলীলা চালায়। তার ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। এ ব্যাপারে রমেশ জানান, তাকে ইউপি সদস্য মনির তার শরীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে আঘাত করে কালাফুলা জখম করে। ইউপি সদস্য মনির জানান, রমেশ আমার বিরুদ্ধে দূর্নাম ছড়িয়েছে। তার স্ত্রী মাদক বিক্রি করে।

আমি পিটিয়েছি সত্য। ইউপি চেয়ারম্যান ডাঃ দেলোয়ার হোসেন জানান, আমি ঘটনাটি জেনে হাসপাতালে গিয়ে আহত রমেশকে দেখে এসেছি। তাকে সামান্যতম সহযোগিতাও করেছি। তবে ঘটনাটি সত্য। উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, বিষয়টি শুনেছি, থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.