উজিরপুরের সাব রেজিষ্টার মো: ইমরান খান এখন সহকারী পুলিশ সুপার

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাব- রেজিষ্টার জনাব মোঃ ইমরান খান এখন সহকারী পুলিশ সুপার ।তিনি ৪১ তম বিসিএস এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার পদে নিয়োগ পেয়ে যোগদান করতে যাচ্ছেন।
এ উপলক্ষে উজিরপুর সাব- রেজিস্ট্রি অফিসের সকল নকল নবীশ ও দলিল লেখকবৃন্দদের পক্ষ থেকে ২৪ এপ্রিল রোজ বুধবার সকাল ১০টায় সাব রেজিস্ট্রারের কার্যালয়ে তাকে বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রধান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এস এম জয়নুল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন অফিস সহকারী মোঃ আব্দুল হালিম মৃধা, নকল নবীশ মোঃ রিপন হাওলাদার, দলিল লেখক সমিতির সভাপতি মোঃ জামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ ফরিদ হোসেন হাওলাদার, মোঃ লাভলু চাপরাসি সহ বক্তরা বিদায়ী সাব রেজিস্ট্রার মোঃ ইমরান হোসেনের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং তিনি যে দীর্ঘ ৩ বছর ৬ মাস সততা ও নিষ্ঠার সাথে কর্মময় জীবন পার করে সাধারন মানুষের মনে জায়গা করে নিয়েছেন। উজিরপুরের মানুষ তাকে চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবেন, তার পাশাপাশি স্যারের সু সাস্থ্য ও সার্বিক মঙ্গল কামনা করেন।
সদ্য বিদায়ী সাব রেজিস্ট্রার জনাব মোঃ ইমরান খান তিনি তার বক্তব্যে বলেন আমি যতদিন উজিরপুরে আপনাদের সাথে ছিলাম আমি আমার দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করেছি।
আমি সামনের দিন গুলোতে যাতে সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করতে পারি সবার কাছে দোয়া ও ভালবাসা প্রার্থনা করি। উল্লেখ্য তিনি ৪১ তম বিসিএস পুলিশ ক্যাডারে আগামী ২৮ এপ্রিল রোজ রোববার বাংলাদেশ পুলিশের এ এস পি পদে সদ্য যোগদান করতে যাচ্ছেন।
তিনি সকলের কাছে দোয়া কামনা করেন একইসাথে দেশের ও মানুষের কল্যানে যেন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারে সেই কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.