উজিরপুরে পুলিশের সাঁড়াশি অভিযান ওয়ারেন্টভূক্ত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১১

 

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর মডেল থানা পুলিশের সাঁড়াশি অভিযানে একদিনে ওয়ারেন্টভূক্ত ও মাদক ব্যবসায়ীসহ ১১জন কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

বুধবার অফিসার ইনচার্জ শিশির কুমার পালের নির্দেশে এস.আই তৌহিদুজ্জামান, বেলায়েত হোসেন, এ.এস.আই আল আমিন, আইয়ুব হোসেন গোপন সংবাদের ভিত্তিতে ব্যাপক অভিযান চালিয়ে রাত ৮টায় উপজেলার কুমারবাড়ি মন্দিরের সামনে থেকে মাদার্শী গ্রামের সেলিম খলিফার ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী সজিব খলিফা (২৭) কে ৫৬ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

এ ছাড়াও থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভূক্ত ১০ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। এরা হলো উপজেলার জল্লা গ্রামের অনন্ত মজুমদারের ছেলে আনন্দ মজুমদার ও তার স্ত্রী পবিত্রা মজুমদার, সাতলা গ্রামের রজ্জব আলী বালীর ছেলে আজিজ বালী, গুঠিয়া ইউনিয়নের চাঙ্গুরিয়া গ্রামের মৃত মোতালেব খানের ছেলে মাইনুল ইসলাম খান, শোলক ইউনিয়নের যুগীহাটি গ্রামের সোহরাব হাওলাদারের ছেলে জামাল হাওলাদার, বামরাইল ইউনিয়নের কালিহাতা গ্রামের ইসমাইল ঘরামীর ছেলে নূর মোহাম্মদ ঘরামী, হস্তিশুন্ড গ্রামের সেকান্দার আলী বেপারীর ছেলে শাহজালাল বেপারী ও তার মা তাছলিমা বেগম, দক্ষিণ কালিহাতা গ্রামের আঃ রশিদের ছেলে আশিকুর রহমান, দক্ষিণ শিকারপুর গ্রামের মৃত কদম আলীর মেয়ে খালেদা বেগম।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.