আদমদীঘিতে মাসিক আইনশৃংঙ্খলা ও সাধারণ সভা অনুষ্ঠিত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদের মাসিক আইনশৃংঙ্খলা ও সাধারণ সভা অনষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৩১ জুলাই) বেলা ১১ টায় উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়ের সভাপতিত্বে আইনশৃংঙাখলা ও মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগমের সভাপতিত্বে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারি ও উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সিরাজুল হক মন্টুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও প;প: কর্মকর্তা ডা: ফজলে রাব্বি, ডা; ওবাইদুর রহমান, পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, অধ্যক্ষ আব্দুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমান, সাংবাদিক হাফিজার রহমান, খায়রুল ইসলাম, মিহির সরকার, উপ পরিদর্শক তারেক রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, আব্দুস ছালাম, জিল্লুর রহমান প্রমূখ।
সভায় ১ আগষ্ট থেকে কালো ব্যাচ ধারন, ৫ আগষ্ট শেখ কামালের জন্মবার্ষকিী, ৮ আগষ্ট বেগম ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী ও ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারকে হত্যা উপলক্ষে জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনের বিস্তারিত কর্মসুচী গ্রহন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.