আদমদীঘিতে বাস খাদে পড়ে নারী শিশুসহ আহত-৩০


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির অদুরে যাত্রীবাহি বাস খাদে পড়ে নারী শিশুসহ অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছে। রোববার (৫ মার্চ) বিকেল ৩টায় আদমদীঘির ফায়ার সার্ভিসের সামনে যাত্রীবাহি বাসের সাথে বিপরীতমুখি খড় বোঝাই ট্রাকের ধাক্কা লেগে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে আসেন। আহতদের মধ্যে গুরুতর ১০জনকে বগুড়া ও নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
বাসযাত্রী ও প্রত্যক্ষদর্শিরা জানায়, রোববার বগুড়া থেকে ছেড়ে আসা কুমিল্লা-ব-৪৯৮৫ নম্বর নোমান এন্টারপ্রাইজ নামক নওগাঁগামী মেইল বাসটি বিকেল ৩টায় আদমদীঘির অদুরে শিবপুর ফায়ার সার্ভিসের সামনে পৌঁছিলে বগুড়গামী খড় বোঝাই ট্রাক অতিক্রম করার সময় বাসের সাথে ধাক্কা লেগে বাস চালক নিয়ন্ত্রন হারালে বাসটি সড়কের পাশের তালগাছে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে বাসের শিশু নারীসহ অন্তত ৩০জন যাত্রী আহত হয়েছে। বাসটি দুমড়ে মুচড়ে যায়। ট্রাকটি পালিয়েছে।
দুর্ঘটনায় আহতদের মধ্যে মহাদেবপুর উপজেলার আনজুয়ারা, শেরপুর জেলার শিরিন তার শিশু ছেলে আল আমিন, ফজলুর রহমান, সিরজগঞ্জের সুইটি, সান্তাহারের জুলেখা, কহিনুর ও সোহান, পালোয়ানপাড়ার দেলোয়ার ও ইন্দইল গ্রামের ওমর ফারুকসহ অজ্ঞাত আরো একজনকে বগুড়া ও নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম নিশ্চিত করে বিটিসি নিউজকে জানায়, ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরনের ব্যবস্থা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.