আদমদীঘিতে বাংলাদেশ বুলেটিনের ৬ষ্ট প্রতিষ্টাবার্ষিকী পালিত


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে “দৈনিক বাংলাদেশ বুলেটিন” পত্রিকার ৬ষ্ট প্রতিষ্ঠাবার্ষিকী ব্যাপক উৎসাহ ও উন্নীপনার মধ্যদিয়ে পালন করা করেছে।
শনিবার (২৫ নভেম্বর) বেলা ১২ টায় আদমদীঘি উপজেলা প্রতিনিধি আবু মুত্তালিব মতির আয়োজনে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে কেক কাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন. আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম। বাংলাদেশ বুলেটিন আদমদীঘি প্রতিনিধি আবু মুত্তালিব মতির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন. আদমদীঘি সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান।
আরো বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বেনজীর রহমান, সিনিয়র সাংবাদিক গোলাম মোস্তফা, খন্দকার মেহেদী হাসান, মিহির সরকার, মনজুরুল ইসলাম, আনোয়ার হোসাইন, মমিন খান, মিজানুর রহমান, ব্যবসায়ী টুলু প্রামানিক, পত্রিকা বিক্রেতা মুকুল হোসেন, মকলেছার সাখিদার প্রমুখ।
অলোচনা সভায় পত্রিকাটির ভুয়ষী প্রসংশা করে আগামীতে আরো বস্তনিষ্টু সংবাদ পরিবেশন করে পাঠক সমাজে স্থান করে নিবে বলে মতামত ব্যক্ত করে বিশেষ দোয়া করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.