আটোয়ারীতে মেয়েকে ধর্ষনের চেষ্টার অভিযোগে সৎ বাবা আটক


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীর পল্লীতে সৎ বাবা কর্তৃক মেয়েকে জোড় পূর্বক ধর্ষনের চেষ্টার অভিযোগে আটায়ারী থানা পুলিশ মইনুল ইসলাম নামের এক লম্পটকে গ্রেফতার করেছে।
উল্লেখ্য, উপজেলার গোবিন্দপুর গ্রামের জনৈক বৈশাগু মোহাম্মদের পুত্র মোঃ মইনুল ইসলাম (৩৮) সম্প্রতি ছোটদাপ গ্রামের নুরু ইসলামের স্ত্রী শিউলী (২৮) (ছদ্মনাম) কে বিয়ে করে। বিয়ের পর হতে আলোর প্রথম স্বামীর ঘরের ষোড়শী কন্যা সাথী আক্তার (১৬)(ছদ্মনাম) ছোটদাপ গ্রামে একই বাড়ীতে বসবাস করে আসছিল।
সৎ মেয়ে কর্তৃক থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানাগেছে, একই বাড়ীতে বসবাস কালে তার সৎ বাবা মইনুল তার প্রতি কু-দৃষ্টিতে দেখে এবং সময় সুযোগ বুঝে তাকে যৌন হয়রানীর চেষ্টা চালায়। একপর্যায়ে মঙ্গলবার (২ আগষ্ট) রাতে তার মায়ের অনুপস্থিতির সুযোগ বুঝে লম্পট মইনুল মেয়ের শোয়ার ঘরে প্রবেশ করে তাকে জড়িয়ে ধরে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে ধর্ষক তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।
এঅবস্থায় গতকাল বৃহস্পতিবার (০৪ আগষ্ট) সাথী আক্তার (ছদ্মনাম) তার সৎ বাবা মইনুলের বিরুদ্ধে আটোয়ারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে২০০০ এর ৯(৪)(খ) তৎসহ ৫০৬(২) পেনাল কোড একটি মামলা দায়ের করে। মামলা নং ৬, তারিখ: ০৪/০৮/২০২২।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা মামলা রুজুর বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, মামলাটি সর্বাধিক গুরুত্ব দিয়ে আসামীকে দ্রুত গ্রেফতার করে আজ শুক্রবার (০৫ আগষ্ট) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.