আজ ফলো-অন এড়াতে লড়বে ওয়েস্ট ইন্ডিজ

বিটিসি স্পোর্টস ডেস্ক: গলে দ্বিতীয় দিনে দাপট দেখালেন লঙ্কান স্পিনাররা। সেই দাপটে চাপে আছে ওয়েস্ট ইন্ডিজ।  শ্রীলঙ্কাকে গতকাল সোমবার (২২ নভেম্বর) ৩৮৬ রানে অলআউট করার পর হতাশ করেছেন তাদের ব্যাটসম্যানরা। যার ফলে ফলো-অনের শঙ্কার মাত্রাটা বেশ উজ্জ্বলই বলা যায়। তা থেকে ৭৩ রান দূরে থেকে ৬ উইকেটে ১১৩ রানে দিন শেষ করে সফরকারীরা। জেসন হোল্ডার ১ ও কাইল মেয়ার্স ২২ রানে অপরাজিত আছেন।
ফলে আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) লঙ্কান বোলাররা চাইবে যত দ্রুত সম্ভব ক্যারিবিয়ানদের ব্যাটসম্যানদের অলআউট করে দেওয়া। তাহলেই ফলো-অনে ফেলে তাদের আবারো ব্যাটিংয়ে পাঠানো যাবে।
এর আগে ৩ উইকেটে ২৬৭ রান করা শ্রীলঙ্কাকে অলআউট করতে দেড় সেশন সময় নেয় ওয়েস্ট ইন্ডিজ। সেঞ্চুরি করা লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে থামেন ১৪৭ রানে। ইনিংসে পাঁচ উইকেট নেন ক্যারিবিয়ান অলরাউন্ডার রোস্টন চেজ। যেখানে চেজ পেরেছেন সেখানে লঙ্কান স্পিনাররা পারবেন না তা কি করে হয়।
রমেশ মেন্ডিস তিনটি, প্রাভীন জয়াবিক্রমা দুটি ও লাসিথ এম্বুলদেনিয়া একটি উইকেট নিয়ে ভেঙে দেন ক্যারিবিয়ানদের ব্যাটিং স্তম্ভ। এক ক্রেইগ ব্র্যাথওয়েটই (৪১) শুধু প্রতিরোধের চেষ্টা করেন।
সংক্ষিপ্ত স্কোর (দ্বিতীয় দিন শেষে)
শ্রীলঙ্কা ১ম ইনিংস: ৩৮৬/১০ (করুনারত্নে ১৪৭, ডি সিলভা ৬১, চান্দিমাল ৪৫; চেজ ৫/৮৩, ওয়ারিক্যান ৩/৮৭)
ওয়েস্ট ইন্ডিজ ১ম ইনিংস: ৪২ ওভার ১১৩/৬ (ব্র্যাথওয়েট ৪১, ব­্যাকউড ২০, মেয়ার্স ২২*; মেন্ডিস ৩/২৩, জয়াবিক্রমা ২/২৫, এম্বুলদেনিয়া ১/৩৯)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.