কুমিল্লায় ওয়ার্ড কাউন্সিলর ও তার ভাইদের হাতে চাচাতো ভাই খুন, আটক-৩

কুমিল্লা ব্যুরো: কুমিল্লা নগরীর ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইদের হামলায় আপন চাচাতো ভাই আক্তার হোসেন (৫৫) খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় কাউন্সিলরের ৩ ভাইকে আটক করেছে পুলিশ। তবে ঘটনার পর গা-ঢাকা দিয়েছেন অভিযুক্ত কাউন্সিলর।

আজ শুক্রবার (১০ জুলাই) সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি রোডের দক্ষিণ চাঙ্গিনী মোড় এলাকায় কাউন্সিলর আলমগীর হোসেনের বাড়ি সংলগ্ন মসজিদের সামনে হামলার এ ঘটনা ঘটে। নিহত আক্তার হোসেন মৃত আলী হোসেনের ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত আক্তার হোসেন ও অভিযুক্ত কাউন্সিলর আলমগীর হোসেন সম্পর্কে চাচাতো ভাই। এলাকায় আধিপত্য বিস্তার ও ব্যবসা বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল।

আজ শুক্রবার (১০ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে আলমগীরের ভাই বিল্লাল হোসেনের সঙ্গে আক্তার হোসেনের সমর্থক আলালের কথা কাটাকাটি হয়। ঘটনার জের ধরে জুমার নামাজের পর দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। কাউন্সিলর আলমগীর, তার ৩ ভাই, সমর্থকরা আক্তার হোসেন ও তার সমর্থকদের ওপর হামলা চালায়। হামলায় আক্তার হোসেনসহ ৪ জন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে নগরীর একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা আক্তারকে মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, প্রাথমিকভাবে জানা গেছে কাউন্সিলর আলমগীর ও তার ভাইদের হামলায় ব্যবসায়ী আক্তার হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় কাউন্সিলর আলমগীরের ৩ ভাই আমির হোসেন, বিল্লাল হোসেন ও জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়েছে। কাউন্সিলর আলমগীর পলাতক রয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.