৫৩ বিজিবি’র ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: পৃথক অভিযানে ৫৩ বিজিবি সদস্যরা মহানন্দা ব্রীজ চেকপোষ্ট হতে মালিকবিহীন ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং মনাকষা সীমান্তে ৯৯০ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করেছে।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ নাহিদ হোসেন বিষয়ের সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ২১ নভেম্বর দুপুরে ৫৩ বিজিবির মহানন্দা ব্রীজ চেকপোষ্ট এর একটি টহল দল মহানন্দা ব্রীজ চেকপোষ্ট এলাকা হতে ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।
এছাড়া, ২১ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে ৫৩ বিজিবি এর অধীনস্থ মনাকষা বিওপির একটি টহল দল দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১৭২ হতে আনুমানিক ৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মনাকষা ইউনিয়নের মনোহরপুর গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯৯০ পিস ভারতীয় ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।
এঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। সীমান্ত এলাকায় অন্যান্য মালামালসহ মাদক চোরাচালান দমনে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল তৎপরতা জোরদার করা হয়েছে বলেও জানান ৫৩ বিজিবি অধিনায়ক। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.