হিউম্যান রাইটস পিস এওয়ার্ড পেলেন ইসলামী নার্সিং কলেজ অধ্যক্ষ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর ইসলামী ব্যাংক নার্সিং কলেজের অধ্যক্ষ মেজর (অবসরপ্রাপ্ত) ডালিম বেগম হিউম্যান রাইটস পিস এওয়ার্ড-২০১৯ লাভ করেছেন।

গত ১০শে ডিসেম্বর রাজধানীতে এক কনফারেন্সে জাতিসংঘের ইউনাইটেড হিউম্যান রাইটস সংস্থার পক্ষ থেকে তাকে এই এওয়ার্ড প্রদান করা হয়। এদিন সম্মাননা স্মারক তুলে দেন হাইকোর্টের বিচারপতি মুজিবুর রহমান। ওইদিন সারাদেশের ২৫ জন বিশিষ্ট ব্যক্তিকে এই এওয়ার্ড দেয়া হয়।

অধ্যক্ষের এমন সাফল্যে ইসলামী নার্সিং কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ সকল কর্মকর্তা কর্মচারীরা আনন্দিত।

অধ্যক্ষের এমন অর্জন সম্পর্কে প্রতিষ্ঠানে কর্মরত রাসেল মিজান  বলেন, ‘শ্রেষ্ঠ ব্যক্তিরা সর্বদা শ্রেষ্ঠই হন। আমাদের কলেজের যোগ্য অভিভাবক যোগ্যতার পরিচয় দিয়ে এমন এওয়ার্ড পেয়েছেন। আমরা সবাই আনন্দিত। ম্যাডামকে অভিনন্দন জানাই।’

এবিষয়ে অভিব্যক্তি জানতে চাইলে অধ্যক্ষ ডালিম বেগম বিটিসি নিউজকে বলেন, আমাদের প্রতিষ্ঠান ভাল চলে, এখানে চাকরি করে এওয়ার্ড পেলাম। আমি খুবই আনন্দিত। আমার প্রতিষ্ঠান নিয়ে আমি গর্ববোধ করি। প্রতিষ্ঠান আরও উপরে উঠলো। ইসলামী নার্সিং কলেজ ভাল প্রতিষ্ঠান এটা বাইরের মানুষ জানে।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর নেলসন ম্যান্ডেলা পিস এওয়ার্ড অর্জন করেন তিনি। পরপর দুইমাসে দুটি এওয়ার্ড লাভ করলেন বিশিষ্ট এই শিক্ষাবিদ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর স্টাফ রিপোর্টার আমানুল্লাহ আমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.