হায়দরাবাদ’র প্রথম জয়, দিল্লির প্রথম হার

বিটিসি স্পোর্টস ডেস্ক: আইপিএলের এবারের আসরে প্রথম দুই ম্যাচ হেরে তৃতীয় ম্যাচে এসে জয়ের স্বাদ পেল সানরাইজার্স হায়দরাবাদ। কেন উইলিয়ামসনের ব্যাটিং আর রশিদ খানের দুর্দান্ত বোলিংয়ে ১৫ রানে দিল্লি ক্যাপিটালসকে হারিয়েছে সাবেক চ্যাম্পিয়নরা। আর প্রথম দুই ম্যাচে জয়ের পর তৃতীয় ম্যাচে এসে হারের মুখ দেখল দিল্লি।

গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) আবুধাবিতে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৬২ রান করে হায়দরাবাদ। জনি বেয়ারস্টো সর্বোচ্চ ৫৩ রান করেন ৪৮ বলে।

এছাড়া ডেভিড ওয়ার্নার ৩৩ বলে ৪৫ ও কেন উইলিয়ামসন ২৬ বলে ৫ চারে ৪১ রান করে শেষ ওভারে আউট নেন। দিল্লির পক্ষে কাগিজো রাবাদা ও অমিত মিশ্র ২টি করে উইকেট নেন।

১৬৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ভুবনেশ্বর কুমার প্রথম ওভারেই পৃথ্বী শকে (২) তুলে নেন। শিখর ধাওয়ান (৩৪) ও অধিনায়ক শ্রেয়াস আয়ার (১৭) ধাক্কা সামলানোর চেষ্টা করেন।

তবে ৪০ রানের বেশী বড় হয়নি এই জুটি। শিখর ধাওয়ান ও শ্রেয়াস আয়ারের উইকেটই তুলে নেওয়ার পর রিশভ পন্তকেও (২৮) তুলে নিয়ে দিল্লির ব্যাটিং স্তম্ভ ভেঙ্গে দেন রশিদ খান। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৪৭ রানে থামে দিল্লির ইনিংস।

রান দেওয়াতেও কৃপণ ছিলেন রশিদ, ৪ ওভারে ১৪ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা তিনি। ভুবনেশ্বর কুমার নেন ২ উইকেট।

এই জয়ে ৩ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে হায়দরাবাদ, আর সমান ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে দিল্লি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.