হাবিপ্রবির উপাচার্য এর সাথে সৌজন্য সাক্ষাৎ নতুন প্রভাষকবৃন্দের

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু আবুল কাসেমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন  ইঞ্জিনিয়ারিং অনুৃষদে নিয়োগ প্রাপ্ত নতুন প্রভাষকবৃন্দ। গতকাল রবিবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাতে অংশ নেয় এ সকল শিক্ষক। এসময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. মারুফ আহমেদ ।
সৌজন্য সাক্ষত অনুষ্ঠানে হাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড.মু.আবুল কাসেম সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের অভিনন্দন জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের এই বিভাগ গুলোতে শিক্ষক সংকট প্রকট আকার ধারণ করেছিল। এ জন্য তাড়াতাড়ি নিয়োগের ব্যবস্থা করেছি। শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা সততার সাথে কাজ করে যাবেন। কোন অবস্থাতেই যেন শিক্ষার্থীদের একাডেমিক কার্যক্রম বাঁধাগ্রস্থ না হয়, পাশাপাশি সেশনজট নিরসনে ভূমিকা রাখার জন্য আহবান জানান ।
তিনি বলেন, একটি স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে, তাই আপনাদের কাছে প্রত্যাশাও অনেক বেশি।
এদিকে নতুন যোগদানকৃত শিক্ষকগণ উপাচার্য মহোদয় কে তাদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
আবার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. মারুফ আহমেদ বলেন, ” উপচার্য মহোদয়কে ধন্যবাদ কারণ তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সংকট নিরসনের জন্য কাজ করে যাচ্ছেন। আশা করি নবনিযুক্ত শিক্ষকদের হাত ধরে উক্ত বিভাগ গুলোতে শিক্ষক সংকট কেটে যাবে “।
উল্লেখ্য যে, ইঞ্জিনিয়ারিং অনুষদের অন্তর্গত এগ্রিকালচারাল এন্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, আর্কিটেকচার বিভাগে ৪ জন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে ২ জন ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে ৪ জন শিক্ষক নিয়োগ প্রাপ্ত হন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.