হবিগঞ্জে সন্তানকে গলাটিপে হত্যা! গ্রামবাসীর হাতে ঘাতক পিতা আটক

হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার লস্করপুর রেলস্টেশনে এনামুল হক শাকিল (৭) নামে শিশু সন্তানকে গলাটিপে হত্যার ঘটনায় ঘাতক পিতা ইমান আলীকে আটক করেছে গ্রামবাসী।

আজ সোমবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলার লস্করপুর রেলস্টেশন এলাকার বুশপাড়া নামক গ্রাম থেকে গ্রামবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার দরবেশ আলী বিটিসি নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল রোববার দিবাগত রাতে ঘাতক ইমান আলী তার বসত ঘর থেকে খাতা বালিশ নিয়ে নাসির উকিলের পরিত্যাক্ত ঘরের টিন কেটে ঘরে প্রবেশ করে রাত্রী যাপন করে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় বাড়ির কেয়ার টেকার জালাল মিয়া ওই পরিত্যক্ত ঘরে ঢুকতে চাইলে ঘরের ভিতর থেকে দরজা বন্ধ থাকতে দেখেন। পরে ঘরের ছিদ্র দিয়ে তিনি দেখতে পান ঘাতক ইমান আলী শুয়ে আছে।

পরে এলাকার লোকজন ধাওয়া করে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

প্রসঙ্গত, গত শনিবার দিবাগত রাতে নেশাগ্রস্থ ইমান আলীর সাথে স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে তার সন্তান শাকিলকে গলা টিপে হত্যা করে ঘাতক পিতা।

খবর পেয়ে গতকাল রোববার ভোররাতে বাহুবল থানা পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরন করে।

নিহত শাকিলের মা নেহেরা খাতুন কান্না জড়িত কন্ঠে বিটিসি নিউজের প্রতিবেদক কে বলেন, আমার ছেলে হত্যার বিচার চাই, পুলিশ তদন্ত করছে, আজ বিকাল ৩টায় আমার ছেলের জানাযা শেষে সন্ধ্যায় থানায় গিয়ে মামলা করব।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামানকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.