হাতীবান্ধায় বিদ্যালয় ঝাড় দিলেন শিক্ষা অফিসার !!!

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম বিদ্যালয় পরিদর্শনে  গিয়ে বিদ্যালয়ের টয়লেট পরিস্কার ও বিদ্যালয় মাঠ ঝাড় দিলেন।
জানাগেছে,উপজেলার কেতকিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবিভাবক প্রতিনিধি ও ছাত্র/ছাত্রী দের মৌখিক অভিযোগের ভিত্তিতে আজ মঙ্গলবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম বিদ্যালয় পরিদর্শনে গিয়ে বিদ্যালয় মাঠ অপরিস্কার ও শিক্ষার্থীদের টয়লেটে তালা লাগানো।
তখন শিক্ষা অফিসার নজরুল ইসলাম নিজেই বিদ্যালয় মাঠ ঝাড়দেন এবং টয়লেটের তালা খুলে পরিস্কার করেন।
বিদ্যালয়ে পঞ্চম শ্রেনী শিক্ষার্থী সুমাইয়া খাতুন, তানু খাতুন ও মিলন সহ অনেক শিক্ষার্থী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, শিক্ষার্থীদের জন্য ব্যবহারীত টয়লেটে সবসময় তালা লাগানো থাকে। হেড স্যারকে জানালে আমাদেরকে পিঠানোর জন্য ধমক দেয়।
এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন,টয়লেটের তালা নাগানোর বিষয়ে জানি না।বিদ্যালয় মাঠ প্রতিদিন পরিস্কার করা সম্ভব না।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বিদ্যালয় পরিদর্শনে এসে অপরিস্কার দেখে আমি নিজেই পরিস্কার করেছি। প্রতিটি বিদ্যালয় নিজের মনে করে নিতে হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.