স্বামীর ঘর ছেড়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় স্বামীর ঘর ছেড়ে বিয়ের দাবিতে সামি নামের এক প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী। শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় পৌরসভার হাসিমপুর এলাকায় প্রেমিকের বাড়িতে অবস্থা নেন তিনি।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, গত তিন মাস আগে উভয় পরিবারের সম্মতিতে একই গ্রামের এক ছেলের সঙ্গে বিয়ে হয় ওই তরুণীর। কিন্তু স্থানীয় স্কুলে পড়ার সময় চার বছর আগে সামির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই তরুণীর। বিয়ের পরও স্বামীর অনুপস্থিতিতে মোবাইলে ওই সামির সঙ্গে নিয়মিত যোগাযোগ করতেন তিনি।
এ নিয়ে কয়েক দফায় গ্রাম্য সালিশি হয়। গত তিন দিন আগে সালিশি মীমাংসায় স্বামীর সংসার করবে না বলে তালাক দিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে আসেন তিনি। এরপর শনিবার সকালে বাবার বাড়ি থেকে ওই প্রেমিকের বাড়িতে অবস্থান নেন।প্রেমিককে না পেয়ে বিয়ের দাবিতে অবস্থান করেন। প্রেমিকের পরিবার এ ঘটনার পর ঘরে তালাবদ্ধ করে অন্যত্র চলে যায়। ওই প্রেমিকও উধাও। প্রেমিককে না পেয়ে ওই প্রেমিকা বিয়ের দাবিতে রান্না ঘরে অনশনে বসেন। সন্ধ্যা পর্যন্ত চলে। এ নিয়ে সকাল থেকে দিনব্যাপী এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক সামির বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।
প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া ওই তরুণী বিটিসি নিউজকে বলেন, সামির সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। তাকে আমার সামনে এনে হাজির করেন। বিয়ের পরও প্রতিনিয়ত তার সঙ্গে কথা হতো আমার। বিয়ে করবে বলে স্বামীর ঘর ছেড়ে বাড়িতে এসেছি। তাকে না পেলে মরে যাব, তাকেই চাই। এ সময় তিনি সামিকে না পেলে আত্মহত্যার হুমকি দেন।
এদিকে এ ঘটনার পর থেকে প্রেমিক ও তার পরিবারের সদস্যরা গা ঢাকা দিয়েছেন। এ বিষয়ে জানতে সামি ও স্বজনদের বক্তব্য পাওয়া যায়নি।
রায়পুরা পৌরসভার ৪নং ওয়ার্ড কমিশনার নাহিদ মিয়া বিটিসি নিউজকে বলেন, এই ঘটনার বিষয়ে আমি শুনেছি। আমি এই বিষয় নিয়ে উভয় পক্ষের সঙ্গে কথা বলব এবং এই বিষয়ে খোঁজখবর নিচ্ছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.