ছাত্রীকে উত্ত্যক্ত করায় ধামইরহাটে এক যুবককে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদণ্ড প্রদান

   

বিশেষ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে স্কুলছাত্রীকে উত্যক্ত করার অপরাধে আবু সাঈদ নামের এক যুবককে ৬ (ছয়) মাসের জন্য কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ সোমবার (১৬ মার্চ ২০২০ ইং) দুপুরে উপজেলার ইসবপুর ইউনিয়নের অন্তর্গত রামপুরা এলাকায় এ ঘটনাটি ঘটে।

উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, ধামইরহাট উপজেলার ধুরইল এলাকার মোতারব হোসেনের ছেলে মোঃ আবু সাঈদ (৩০), একই ইউনিয়নের রামপুরা গ্রামের জনৈক ব্যাক্তির স্কুল পড়ুয়া ছাত্রীকে শ্লীলতাহানীর উদ্যোশ্যে প্রায় সময়ে উত্ত্যক্ত করে আসছিল।

এর’ই ধারাবাহিকতায় আজ সোমবার দুপুরে পুনরায় স্কুল থেকে ফেরার পথে উত্ত্যক্ত করলে স্থানীয়রা বখাটে আবু সাঈদকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যান।

পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামীম হাসান সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ঘটনাটি অত্যান্ত ন্যাক্কার জনক ও লজ্জাস্কর। ভ্রাম্যমান আদালতের দেওয়া আদেশের প্রেক্ষিতেই আমরা আসামীকে পুলিশ হেফাজতে কোর্ট হাজতে প্রেরণ করেছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.