পুলিশের ৫ টি পৃথক অভিযানে তানোরে গাঁজা ও হেরোইন উদ্ধারসহ বিভিন্ন মামলায় ০৬ আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: গতকাল রবিবার (১৫ই মার্চ ২০২০ ইং) তারিখ দিবাগত রাত্রে, রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ আব্দুর রাজ্জাক খাঁনের যৌথ নির্দেশনায় নিয়মিত অভিযান পরিচালনা করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে তানোর উপজেলার বিভিন্ন এলাকাজুড়ে অভিযান পরিচালনা করা হয়। সেই সময় গাঁজা ও হেরোইন উদ্ধারসহ পৃথক পৃথক মামলায় ০৬ জন আসামীকে গ্রেফতার করেন স্থানীয় পুলিশ প্রশাসন।

প্রথম অভিযানটি, এসআই (নিঃ) মোঃ ছাইফুল ইসলাম, মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ সড়ক দুর্ঘটনা মামলার আসামী ১। মোঃ তালাশ মাহমুদ (৩৩), পিতা- মোঃ মোশারফ হোসেন, গ্রাম- টিকাপাড়া, থানা- বোয়ালিয়া, আরএমপি, রাজশাহী-কে গ্রেফতার করতে সক্ষম হন।

দ্বিতীয় অভিযানটি, পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সাইফুল ইসলাম, মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ফোর্সসহ আসামী ১। মোঃ জামাল (৩০), পিতা- মৃত: পেশকার আলী, গ্রাম- শিকপুর, থানা- তানোর, রাজশাহী’কে ২৫ (পঁচিশ) গ্রাম গাঁজাসহ গ্রেফতার করতে সক্ষম হন।

তৃতীয় অভিযানটি, এসআই (নিঃ) মোঃ রেজাউল করিম, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ আসামী ১। মোঃ রেজাউল করিম (২৭), পিতা- মোঃ মহসিন আলী মন্ডল গ্রাম- আমশো, থানা- তানোর, জেলা- রাজশাহী’কে মাদকদ্রব্য সেবন করা অবস্থায় গ্রেফতার করতে সক্ষম হন।

 চতুর্থ অভিযানটি, এসআই (নিঃ) মোঃ আজিজুল হক, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্সসহ ১। মোঃ রেজাউল হক (২৮), পিতা- মৃত: আরজেদ হক গ্রাম- পেয়ারপুর (পূবপাড়া) ,থানা- মোহনপুর, জেলা- রাজশাহী ও ২। মোঃ এমাজ উদ্দিন (৩০), পিতা- মোঃ পারেচ আলী গ্রাম- পেয়ারপুর (পূবপাড়া ), থানা- মোহনপুর, উভয়ের জেলা- রাজশাহী’দ্বয়কে ০৪ (চার) গ্রাম হেরোইনসহ গ্রেফতার করতে সক্ষম হন।

পঞ্চম অভিযানটি, এএসআই (নিঃ) মোঃ রাকিবুল হাসান, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী ১। মোঃ আঃ রাজ্জাক, পিতা- মৃত: কফিল উদ্দিন, সাং-পরানপুর,থানা-তানোর জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন।

অভিযানে গ্রেফতারকৃত আসামীদের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের পক্ষ থেকে গত শনিবার দিবাগত রাত্রে পৃথক পৃথকভাবে বেশ কয়েকটি অভিযান পরিচালনা করি।

সে সময় তানোর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে নিষিদ্ধ গাঁজাসহ ০১ জনকে, হেরোইনসহ ০২ জনকে, চোলাইমদ্য পানের অপরাধে ০১ জনকে গ্রেফতার করা হয়েছে।

পাশাপাশি সড়ক দুর্ঘটনা মামলায় ০১ আসামী ও ০১ ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ সর্বমোট ০৬ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

আমাদের এই অভিযান গুলো সার্বক্ষণিক চলমান থাকবে, বিশেষ করে মাদক নির্মূলের লক্ষ্যে আমরা জনসচেতনতা মুলক কাজের পাশাপাশি গ্রেফতার অভিযান অব্যহত রেখেছি। গ্রেফতারকৃত আসামীদের আজ সোমবার (১৬’ই মার্চ ২০২০ ইং) বেলা সাড়ে ১০ ঘটিকার দিকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.