সোনালী ব্যাংক লি: গোমস্তাপুর শাখা চাঁপাইনবাবগঞ্জ এ ঋণ আদায় মহা ক্যাম্প

প্রেস বিজ্ঞপ্তি: সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ শ্রেণীকৃত ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণ বৃদ্ধির লক্ষ্যে ‘আদায় ও বিতরণ ক্যাম্প’ এর আয়োজন করেছে।
বুধবার দুপুর ২.০০মি. এ ক্যাম্প আয়োজন করা হয়।
চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখার উদ্যোগে বুধবার দুপুরে শাখা কার্যালয়ে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শ্রেণীকৃত ঋণ আদায় এবং ঋণ বিতরণ ক্যাম্পের আয়োজন করা হয়। শাখা ব্যবস্থাপক জনাব মোহা: শহিদুল ইসলামের সভাপতিত্বে এ ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড রিজিওনাল অফিস, চাঁপাইনবাবগঞ্জ এর সম্মানিত এ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জনাব মো: কামরুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড, চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক জনাব তারিক আমিন, শাখার লোন অফিসার তৌহিদুল ইসলাম এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। ক্যাম্পে উপস্থিত গ্রাহকগণ অতিথিদের কাছ থেকে নিজ হাতে ঋণের টাকা গ্রহণ এবং প্রদান করেন। গ্রাহকরা দ্রæত ঋণ পরিশোধ করবেন বলে অতিথিদের আশ্বাস দেন।
উল্লেখ্য, এ বছর সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ শ্রেণীকৃত ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণের ক্ষেত্রে অন্যান্য বছরের তুলনায় শীর্ষে অবস্থান করছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.