আটোয়ারীতে কালাজ্বর নির্মূল কার্যক্রম জোরদার করণে অবহিতকরণ সভা


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে কালাজ্বর নির্মূল কার্যক্রম জোরদার করনের জন্য উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয় কালাজ্বর নির্মূল কর্মসুচি সিডিসি’র আয়োজনে এবং এসেন্ড বাংলাদেশ’র সহযোগিতায় অবহিতকরণ সভার আয়োজন করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা.মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম।
আরো বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, ইন্সপেক্টর (তদন্ত) দুলাল উদ্দীন, উপজেলা কৃষি অফিসার নুরজাহান খাতুন প্রমুখ। এসেন্ড বাংলাদেশ’র এসএমও ডা.শরীফ ও রিজিওনাল কো-অর্ডিনেটর ডা. মিজানুর রহমান প্রজেক্টরের মাধ্যমে কালাজ্বরের লক্ষণ, কালাজ্বর সনাক্তকরণ, কালাজ্বর সন্দেহ হলে করনীয় সম্পর্কে বিস্তারিতভাবে উপস্থাপন করেন।সভায় আলোয়াখোয়া ইউনিয়নের কালাজ্বর থেকে মুক্তিলাভ করা মোঃ হাসান আলী নিজের অনুভুতি ব্যাক্ত করেছেন।
এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, ইমাম, পুরোহিত, সুধিজন সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.