সোনাইমুড়ীতে বেগম জিয়ার রোগমুক্তির জন্যে দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: সোনাইমুড়ীতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।
আজ শনিবার বিকেল ৪টায় সোনাইমুড়ী ফয়েজিয়া এতিমখানা মাদ্রাসায় উপজেলা, পৌরসভা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যেগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভা বিএনপির সহ-সভাপতি এড. তুহিন চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অহিদুর রহমান স্বপন, পৌরসভা যুবদলের আহবায়ক মারুফুর রহমান, উপজেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জানে আলম সোহেল ভূঁইয়া,
উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন ভূঁইয়া, মিলন হোসেন, পৌরসভা যুবদলের যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন সাফু, কামাল হোসেন, জয়নাল আবেদীন স্বপন, পৌরসভা ছাত্রদলের আহবায়ক আলাউদ্দিন রাজু, জেলা ছাত্রদলের সহ সভাপতি দেলোয়ার হোসেন সাদ্দাম, সহ সাধারণ সম্পাদক মোরশেদ আলম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এম এস মাইনুল, কলেজ ছাত্রদলের সদস্য সচিব মাহবুবুর রহমান সজিব ভূঁইয়াসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এসময় এতিমখানায় অবস্থিত শতাধিক এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করার পাশাপাশি দোয়া করা হয় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদাজিয়ার সুস্থতা কামনায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.