সুবর্ণচরে স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় স্বামীকে এসিড নিক্ষেপ করে সন্ত্রাসীরা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাগ্গা গ্রামে স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদ করায় স্বামী নাছির উদ্দিনকে এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে।

এসিড সন্ত্রাসের শিকার নাছির উদ্দিন ওই গ্রামের নেজাম উদ্দিনের ছেলে। নাছির উদ্দিন বর্তমানে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তার বুক, হাত ও উরুসহ শরীরের ৯ শতাংশ ঝলসে গেছে বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক।

চিকিৎসাধীন নাছিরের মা বিটিসি নিউজকে জানান, গতকাল রবিবার দুপুরে জেলা শহর মাইজদীতে নোয়াখালী প্রেসক্লাবের সামনে নির্যাতনের বিরুদ্ধে অন্যান্যদের সঙ্গে নাছিরও মানববন্ধনে অংশ নেন। সেখান থেকে বিকেলে বাড়ি ফিরলে ধর্ষণ মামলার আসামী ও তার লোকজন নাছিরসহ পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দেয়।

একপর্যায়ে রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে তাকে লক্ষ্য করে ৬-৭ জনের একদল সন্ত্রাসী এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় নাছির ৩-৪ জনকে চিনতে পেরেছেন বলে জানান। পরে নাছিরকে উদ্ধার করে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজীম বিটিসি নিউজকে জানান, নাছিরের শরীরের প্রায় ৯ শতাংশ ঝলসে গেছে। তবে তিনি শংকামুক্ত রয়েছেন।

জানা যায়, নোয়াখালীর সুবর্ণচরে গত ২৩ মে উত্তর বাগ্গা গ্রামে গোপনে গোসলের ভিডিও ধারণ করে ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে নাছিরের স্ত্রীকে একাধিকবার ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ নাছিরের। এ ঘটনায় অভিযুক্ত জয়নাল নামে একজনকে আসামী করে আদালতে মামলা দিলে বাদীর পরিবারের বিরুদ্ধে উল্টো টাকা আত্মসাতের মিথ্যা মামলা ও সাক্ষীদের এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করছে নাছিরের পরিবার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল। #

 

 

 

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.